মিডিয়া সেল গঠন করলো সিলেট জেলা আঞ্চলিক নির্বাচন অফিস

প্রকাশিত: ৮:৪৮ পূর্বাহ্ণ, মে ৪, ২০২৩

মিডিয়া সেল গঠন করলো সিলেট জেলা আঞ্চলিক নির্বাচন অফিস

নিউজ ডেস্ক : আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ৪ সদস্য বিশিষ্ট জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে (অফিস) মিডিয়া সেল গঠন করা হয়েছে।

 

নির্বাচন কেন্দ্রিক তথ্য সাংবাদিকদের সরবরাহের জন্য লক্ষ্যে মিডিয়া সেল গঠন করা হয় বলে জানা গেছে।

 

৪ সদস্য বিশিষ্ট কর্মকর্তারা হলেন- সিলেটের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা তারেক আহমদ (০১৭১২০৪৭৮১০), জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের স্টাফ অফিসার ও বিয়ানীবাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন (০১৭১৮৩৫০৩৬৫), আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কর্যালয়ের উচ্চমান সহকারী মো. মিজানুর রহমান (০১৭২১৮০১৬১২) এবং সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের উচ্চমান সহকারী মো. আলী হোসেন (০১৭১৮৮১৬১৩২)।

 

প্রসঙ্গত: সিলেট সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে চলছে মনোনয়ন সংগ্রহ। গত ২৭ এপ্রিল থেকে সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন প্রার্থীরা।

 

বুধবার (৩ মে) বিকাল ৪টা পর্যন্ত মেয়র পদে ২ ও কাউন্সিলর পদে ১৬৯ জন মনোনয়ন ফরম কিনেছেন। এর মধ্যে মেয়র প্রার্থী দুজন (স্বতন্ত্র) কিনেছেন মনোনয়ন। আর কাউন্সিলর পদে ১৬৯ জনের মধ্যে ১৪টি সংরক্ষিত ওয়ার্ডে (মহিলা কাউন্সিলর) ৪০ জন এবং ৪২টি সাধারণ ওয়ার্ডে (পুরুষ কাউন্সিলর) ১২৯ জন মনোনয়ন ফরম কিনেছেন।

 

আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন ইভিএমে হবে।মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন