মহানগর আওয়ামী লীগের বাংলা নববর্ষের শুভেচ্ছা

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৩

মহানগর আওয়ামী লীগের বাংলা নববর্ষের শুভেচ্ছা

বাংলা নববর্ষ-১৪৩০ উপলক্ষে সিলেটবাসী সহ দেশ ও দেশের বাইরে অবস্থানরত সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক শুভেচ্ছা বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র অসাধারণ নেতৃত্বে দেশ উন্নত সমৃদ্ধশালী ও স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে। করোনা মোকাবিলা সহ বিভিন্ন প্রতিকূলতা দূর করে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। জননেত্রী শেখ হাসিনা’র সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দিবে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ তথা জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হবেই। তাঁরা বলেন, বাংলা নববর্ষের প্রথম দিন থেকেই নতুন করে সবাই মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করবে এবং গড়ে তুলবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ। বাংলা নববর্ষ ১৪৩০ সবার জীবনে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি বয়ে আনবে এ প্রত্যাশা রইল।

এ সংক্রান্ত আরও সংবাদ

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন