বীরগাঁও গ্রামে যুব সমাজের উদ্যোগে মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্ট২০২৩

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২৩

বীরগাঁও গ্রামে যুব সমাজের উদ্যোগে  মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্ট২০২৩

মো: উসমান গণি (সুনামগঞ্জ জেলা প্রতিনিধি) : বীরগাঁও গ্রামে খালপাড় সচেতন যুব সমাজের উদ্যোগে ‘সমাজের রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়া মাদক থেকে মুক্তির জন্য খেলাকে যুবসমাজের মধ্যে আরও বেশি ছড়িয়ে দেওয়া নিশ্চিত করতে হবে। দিন দিন খেলার প্রতি অনাগ্রহ যুবসমাজকে যেমন মানসিকভাবে অস্থির করে তুলছে, তেমনি তাঁরা অন্য সব বিষয় থেকেও পিছিয়ে পড়ছে। তাই আমাদের মধ্যে বেশি বেশি ক্রীড়া চর্চা প্রয়োজন।

 

আগামি ২৮ এপ্রিল রোজ শুক্রবার মাদকের বিরোধ্যে জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামে খালপাড় সচেতন যুব সমাজের উদ্যোগে খালপাড় স্কুলের মাঠে এক বিরাট ফুটবল টুর্নামেন্টর শুভ উদ্বোধন করা হবে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন, খেলার ড্র ২৬ এপ্রিল স্থান বীরগাঁও খালপার ফুটবল মাঠ ।

 

দেশ ও প্রবাস থেকে অনেকেই সার্বিক সহযোগিতা করেন। ফুটবল টুর্নামেন্ট যাতে সুন্দর ও সফল হয়। এই ফুটবল টুর্নামেন্ট যাতে এলাকার মানুষের চিত্ত বিনোদনের ব্যবস্তা হয়, এই আশা ব্যক্ত করে খালপাড় যুব সমাজ কে ধন্যবাদ জানান। এতো সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্য। আমরা আশাবাদী যুব সমাজই পারবে এলাকার মানুষকে সুন্দর ও সফল একটি ফুটবল টুর্নামেন্ট উপহার দিতে। “মাদক একেবারেই নয়, খেলাধুলায় মিলবে জয় ” ।

 

এই স্লোগানকে সামনে রেখে খালপাড় যুব সমাজের ফুটবল টুর্নামেন্টের আয়োজন। তারা বলেন, আমরা দেশ ও জাতিকে সফল ও সুন্দর একটি ফুটবল টুর্নামেন্ট উপহার দিতে চাই। তাই জেলা ও জেলার বাহিরের সর্বস্তরের ফুটবল প্রেমি ভাইদের খেলার আমন্ত্রণ জনাচ্ছি।

 

চ্যাম্পিয়ন ১টি ১০০সিসি মোটরসাইকেল, রানার্স আপ ১টি ফ্রিজ