যুব গেমস : দ্রুততম তরুণ নাইম, তরুণী আইরিন

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২৩

যুব গেমস : দ্রুততম তরুণ নাইম, তরুণী আইরিন

স্পোর্টস ডেস্ক : ‘শেখ কামাল বাংলাদেশ যুব গেমস-২০২৩’এর ১০০ মিটার স্প্রিন্টে দ্রুততম তরুণ ও তরুণীর খেতাব জিতে নিয়েছেন খুলনা বিভাগের নাইম শেখ এবং রংপুর বিভাগের আইরিন আক্তার।

 

আজ (৪ মার্চ) শনিবার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত তরুণদের ১০০ মিটার স্প্রিন্টে খুলনার নাইম শেখ ১০.৮০ সেকেন্ডে স্বর্ণপদক জিতে নেন।

 

২০১৮ সালে প্রথম যুব গেমসে চট্টগ্রাম বিভাগের হাসান মিয়া এই খেতাব জিততে সময় নিয়েছিলেন ১০.৬০ সেকেন্ড। এই ইভেন্টে ১০.৯০ সেকেন্ড সময় নিয়ে খুলনা বিভাগের রবিউল ইসলাম রুপা ও ১১.১০ সেকেন্ড সময় নিয়ে ব্রোঞ্জ জিতেছেন রাজশাহী বিভাগের আরিফ বিল্লাহ।

তরুণী বিভাগের ১০০ মিটার স্প্রিন্টে ১২.২০ সেকেন্ড সময় নিয়ে দ্রুততম তরুণীর খেতাব জিতেছেন রংপুর বিভাগের আইরিন আক্তার। প্রথম আসরে রাজশাহীর রূপা খাতুন দ্রুততম তরুণী হয়েছিলেন ১২.৩০ সেকেন্ড সময় নিয়ে। এবার ১২.৫০ সেকেন্ডে রুপা জিতেছেন খুলনা বিভাগের সুলতানা জিন্নাত এবং ১২.৬০ সেকেন্ডে ব্রোঞ্জ জিতেছেন রাজশাহী বিভাগের উম্মে সুলতানা পপি।

তরুণদের ৮০০ মিটার দৌঁড়ে ১ মিনিট ৫৯.৭৭ সেকেন্ডে স্বর্ণ জেতেন ময়মনসিংহের আসলাম শিকদার। ২ মিনিট ০১.৮৪ সেকেন্ডে রাজশাহীর মমিুনল হোসেন মুন্না রুপা ও ২ মিনিট ০২.৩৯ সেকেন্ডে ব্রোঞ্জ জেতেন খুলনা বিভাগের নিয়ামুল শেখ।
তরুণীদের ৮০০ মিটার দৌঁড়ে ২ মিনিট ৩৩.০৭ সেকেন্ডে চট্টগ্রামের তানজিনা আক্তার তানিশা স্বর্ণ, ২ মিনিট ৩৪.৩১ সেকেন্ডে ঢাকা বিভাগের বৃষ্টি আক্তার রুপা এবং ২ মিনিট ৩৬.৮১ সেকেন্ড ব্রোঞ্জ জেতেন খুলনা বিভাগের শায়লা খানম।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪