উদ্বোধনী অনুষ্ঠানে মশাল প্রজ্বলন করবেন ইমরানুর রহমান

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩

উদ্বোধনী অনুষ্ঠানে মশাল প্রজ্বলন করবেন ইমরানুর রহমান

স্পোর্টস ডেস্ক : শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে মশাল প্রজ্বলন করবেন স্বর্ণপদক জয়ী অ্যাথলেট ইমরানুর রহমান। আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত এবারের আসরের চূড়ান্ত পর্ব ঢাকায় আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এবারের আয়োজনে দেশবাসীর কাছে আরো প্রচার ও প্রসারে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে মশাল প্রজ্বলনের জন্য ইমরানুর রহমানকে নির্বাচন করেন সেনাবাহিনী প্রধান ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

 

কৃতি অ্যাথলেট ইমরানুর রহমান জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তার অসাধারণ কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। গত ২৩ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত ৪৬ তম জাতীয় অ্যাথলেটিক প্রতিযোগিতা-২০২২ এ বাংলাদেশের সেনাবাহিনী দলের হয়ে অংশ নিয়ে জাতীয় দ্রুততম মানব হওয়ার গৌরব অর্জন করেন।

 

এছাড়াও গত ১০ থেকে ১২ ফেব্রুয়ারি কাজাকিস্তানে অনুষ্ঠিত ১০ম এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের যৌথ পৃষ্ঠপোষকতায় অংশ নিয়ে ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণপদক অর্জন করার মাধ্যমে আন্তর্জাতিক মহলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেন।