যেকোনো খেলাধুলার সঙ্গে ওয়ালটন থাকতে চায়

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৩

যেকোনো খেলাধুলার সঙ্গে ওয়ালটন থাকতে চায়

স্পোর্টস ডেস্ক : ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেছেন, ‘বাংলাদেশের যেকোনো খেলাধুলার সঙ্গে ওয়ালটন থাকতে চায়। মাদকমুক্ত দেশ গঠনে কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে আমাদের অনেক দায়িত্ব। সুন্দর ও প্রতিযোগিতামূলক এই আয়োজনের জন্য বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামকে (বিএসআরএফ) ধন্যবাদ। ওয়ালটন পরিবার সবসময় বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) যেকোনো আয়োজনে সম্পৃক্ত থাকতে চায়। আশা করছি, ভবিষ্যতেও আমাদের এই সুসম্পর্ক আরও দৃঢ় ও মজবুত হবে।’

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত সচিবালয়ের গণমাধ‌্যম কেন্দ্রে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাসউদুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেল।

 

বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাস বলেন, ‘আমাদের নিজেদের ঘরোয়া এই আয়োজনে ওয়ালটনের মতো প্রতিষ্ঠান পাশে থেকেছে এজন্য প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ। দেশ ও দেশের বাইরে সব জায়গায় ওয়ালটন বিস্তৃত। বিএসআরএফের পক্ষ থেকে তাদের আরো সাফল্য কামনা করছি।’

 

প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্সের পুরস্কার দিয়ে পুরস্কৃত করা হয়।

 

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২৮ নভেম্বর লুডু ইভেন্ট দিয়ে শুরু হয়েছিল এই ফেস্টিভ্যাল। আর ১ জানুয়ারি ২০২৩ টেবিল টেনিস ইভেন্টের মধ্য দিয়ে শেষ হয়।

 

এবারের স্পোর্টস ফেস্টিভ্যালে মোট ৭টি ইভেন্টে বিএসআরএফ-এর সদস্যরা এবং সদস্য নন এমন সাংবাদিকরা প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

প্রতিযোগিতার ৭টি ইভেন্টের মধ্যে ৬টি ছিল বিএসআরএফ সদস্যদের জন্য। আর ১টি ইভেন্ট ছিল সদস্য নয়, এমন সাংবাদিকদের জন্য। দাবা, ক্যারাম একক, ক্যারাম দ্বৈত, ব্রিজ, টেবিল টেনিস, লুডু (২ ইভেন্ট, সদস্যদের জন্য ও সদস্য নয় এমন সাংবাদিকদের জন্য)।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন