দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের শীতবস্ত্র বিতরণ কর্মসুচী উদ্বোধন

প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৩

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের শীতবস্ত্র বিতরণ কর্মসুচী উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : সিলেট সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজম খান বলেছেন, সাংবাদিকরা শুধু কলমের মাধ্যমে সমাজের কল্যাণে অবদান রাখছেন শুধু তাই নয় তাঁরা বিভিন্ন দুর্যোগ মুহুর্তেও মানুষের পাশে দাঁড়ান। তার বাস্তব প্রমাণ দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ। তিনি বলেন, বিগত বন্যায়ও এই প্রেসক্লাব নেতৃবৃন্দ ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন, আজ শীতার্তদের মধ্যে তাঁরা শীতবস্ত্র তুলে দিচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবী রাখে।

বুধবার (৪ জানুয়ারি) বিকেলে নগরীর ষ্টেশন রোডস্থ দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ৬’শ শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্ধন সামাজ উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মালেক তালুকদার।

এসময় দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী, সহ সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল, সংবাদকর্মী সুমন খান ও নুমানুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে কয়েকজন শীতার্ত শিশুকে শীতবস্ত্র দেয়ার পাশাপাশি দক্ষিণ সুরমার বিভিন্ন ইউনিয়নের প্রতিনিধিদের হাতে নিজ নিজ ইউনিয়নে বিতরণের জন্য শীতবস্ত্র তুলে দেয়া হয়।

উল্লেখ্য, নামপ্রকাশে অনিচ্ছুক মানবহিতৈষী এক ব্যক্তির সৌজন্যে এই শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।