দেড় যুগ পর দেশে ফিরলেন সালমান শাহর নায়িকা

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২২

দেড় যুগ পর দেশে ফিরলেন সালমান শাহর নায়িকা

বিনোদন ডেস্ক : দুই যুগ ধরে যুক্তরাজ্যের লন্ডনে বসবাস করছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রোকসানা হাসি সোনিয়া। এবার তিনি দেশে ফিরলেন ১৮ বছর পর। গত ২১ ডিসেম্বর দেশে পৌঁছান ‘স্বপ্নের ঠিকানা’ খ্যাত অভিনেত্রী।

 

সোনালি সময়ের দর্শকপ্রিয় চিত্রনায়িকা সোনিয়া। তিনি চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন অনেক আগেই। পর্দা জীবন থেকে নিজেকে গুটিয়ে মন দেন ব্যক্তি জীবনে। বছর খানেক আগে সিলেটের এক লন্ডন প্রবাসীকে বিয়ে করে লন্ডনেই থিতু হয়েছেন তিনি। শোবিজ দুনিয়া বিদায় জানিয়ে নিজেকে একেবারে আড়ালে রেখেছেন এই নায়িকা।

 

হাতেগোনা ইন্ডাস্ট্রির কয়েকজন মানুষ ছাড়া এখন আর তেমন কারো সঙ্গেই যোগাযোগ হয় না তার। ধর্মকর্মে ব্যস্ত তিনি। দীর্ঘ ১৮ বছর একটিবারের জন্যও দেশে আসা হয়নি তার। দেড় যুগ পর সম্প্রতি সোনিয়া দেশে ফিরেছেন। নায়িকার দেশে ফেরা নিউজজিকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস।

 

জানা গেছে, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দেশে এসেছেন সোনিয়া। অল্প কয়েক দিনের জন্য দেশে ফিরেছেন তিনি। এখন ঢাকাতেই অবস্থান করছেন। স্বামী ছাড়া পরিবারের অনন্য সব সদস্যরা তার সঙ্গে রয়েছেন। বর্তমানে সোনিয়ার তিন সন্তান। আসছে ১১ জানুয়ারি ফের লন্ডনে উড়াল দেবেন তিনি। এখন আর অভিনয় ফেরার আগ্রহ নেই তার।

 

অথচ একসময় সালমান শাহ, রিয়াজ, বাপ্পারাজসহ জনপ্রিয় সব নায়কদের সঙ্গে অভিনয় করে দর্শকপ্রিয়তার শীর্ষে পোঁছে গিয়েছিলেন সোনিয়া। ৫০টির অধিক সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি অভিনয় করেছেন নাটকেও।

 

ঘর-সংসার আর স্বামী-সন্তান নিয়েই আছেন সোনিয়া। তাকে শেষবার অভিনয়ে দেখা গেছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমায়। এই সিনেমাটির পর পরই তিনি বিয়ের পিঁড়িতে বসে পড়েন। ব্যবসায়ী স্বামীর সঙ্গে পাড়ি দেন লন্ডন। এরপর তার দেশে ফেরা হয়নি।

 

১৯৯১ সালে ‘মাস্তান রাজা’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সোনিয়ার চলচ্চিত্রে অভিনয় শুরু হয়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। উপহার দিয়েছেন অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন