একই দিনে মানিকগঞ্জে অপু, সিলেটে বুবলী

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

একই দিনে মানিকগঞ্জে অপু, সিলেটে বুবলী

বিনোদন ডেস্ক : আলোচনা-সমালোচনা পেছনে ফেলে কাজে মন দিয়েছেন দুই নায়িকা চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বুবলী। কাকতালীয়ভাবে বুধবার (০২ নভেম্বর) থেকে নতুন দুটি সিনেমার শুটিং শুরু করছেন অপু ও বুবলী।

 

তাদের মধ্যে একজন আছেন মানিকগঞ্জে, অন্যজন সিলেট।
অপু কাজ করছেন বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’ ও চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায়। সরকারি অনুদানে ‘লাল শাড়ি’ নির্মিত হচ্ছে অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

 

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘বুধবার থেকে নতুন সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে অংশ নিয়েছেন বুবলী, নাসিরউদ্দিন খান, এ কে আজাদ সেতু। আর বৃহস্পতিবার মাহফুজ আহমেদ আসবেন। আমরা সিলেটে টানা ১২দিন শুটিং করব। এরপর চলে যাব নবাবগঞ্জে। ’

 

নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, ‘মানিকগঞ্জে আমাদের সিনেমার গানের কাজ শুরু হয়েছে। এতে অপু বিশ্বাস ও নায়ক সাইমন সাদিক অংশ নিয়েছেন। আমরা আগামী ২০ তারিখ পর্যন্ত এখানে শুটিং করব। ’

 

চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায় বুবলীর বিপরীতে আছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’তে অপু বিশ্বাস সঙ্গে আছেন সাইমন সাদিক।

 

জানা যায়, ‘প্রহেলিকা’র অর্থ রহস্য। তাই সিনেমা শুটিং শেষ হওয়ার আগ পর্যন্ত সবকিছু রহস্যই রাখতে চান এর নির্মাতা। অন্যদিকে, ‘লাল শাড়ি’র গল্প দেশের তাঁতশিল্প।