দীর্ঘ ১২ ঘণ্টা পর ঢাকা থেকে ট্রেন চলাচল শুরু

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৪

দীর্ঘ ১২ ঘণ্টা পর ঢাকা থেকে ট্রেন চলাচল শুরু

নিউজ ডেস্ক : আন্তঃনগর পঞ্চগড় এক্সপ্রেস (৭৯৩) ট্রেনের বগি উদ্ধার শেষে আবারও ট্রেন চলাচল শুরু হয়েছে।আজ সকালে ঢাকা থেকে কোন ট্রেন ছেড়ে না যাওয়ায় শিডিউল ভেঙে পড়ে। প্রতিটি ট্রেন বিলম্ব নিয়ে ঢাকা ছাড়ছে। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

 

শুক্রবার (২৫ অক্টোবর) সকাল থেকে ট্রেন চলাচল শুরু হয়, তবে এখনও ট্রেন ছাড়তে দেরি হচ্ছে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। ট্রেনের শিডিউল ভেঙে যাওয়ার কারণে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। এদিন দুপুর ১২টা থেকে ট্রেন চলাচল শুরু হয়। তবে দীর্ঘ সময় ট্রেন চলাচল বন্ধ থাকায় যারা যাত্রা বাতিল করেছেন তাদের টিকিটের টাকা ফেরত দেওয়ার কথা জানিয়েছে রেলওয়ে।

 

সংশ্লিষ্টরা জানিয়েছেন, বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে কমলাপুর স্টেশন এলাকায় পঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত হয়। ফলে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

 

কমলাপুর স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার গণমাধ্যমকে জানিয়েছেন, উদ্ধার কাজ শেষ হয়েছে। কিন্তু পঞ্চগড় এক্সপ্রেসের কোচগুলো উদ্ধার করে রাখার কারণে ১, ২, ৩ ও ৪ নম্বর প্লাটফর্মের লাইন বন্ধ আছে। সেগুলো ক্লিয়ার করার চেষ্টা চলছে।

 

ট্রেন ছাড়ার বিষয়ে তিনি বলেন, নির্ধারিত সময়ে ট্রেনগুলো ছাড়া যাচ্ছে না। রাত থেকে এখন পর্যন্ত চার জোড়া ট্রেন আসা যাওয়া করেছে। এখন পর্যন্ত বেশ কয়েকটি ট্রেন ছেড়ে যাওয়ার জন্য অপেক্ষমাণ আছে। রেল কর্তৃপক্ষ যাত্রীদের মোবাইলে রাত থেকেই এসএমএস পাঠানোর মাধ্যমে সম্ভাব্য দেরির বিষয়টি অবগত করেছে।

 

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন গণমাধ্যমকে বলেন, পঞ্চগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হওয়ায় ট্রেন চলাচলের শিডিউলের বিপর্যয় হয়েছে। তবে এখন যথারীতি ট্রেন আসা-যাওয়া করছে।

 

ঢাকা রেলওয়ে স্টেশন এলাকায় আন্তনগর ট্রেন পঞ্চগড় এক্সপ্রেস (৭৯৩) লাইনচ্যুতির ঘটনায় দীর্ঘ সময় ট্রেন চলাচল বন্ধ ছিল।  পরে ট্রেনের শিডিউল বিপর্যয়ের কারণে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। বিশেষ করে ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য কমলাপুর স্টেশনে ভিড় দেখা গেছে। কয়েকজন জানান, ট্রেন ছাড়তে দেরি হওয়ায় বিপাকে পড়েছেন তারা। তবে রেলওয়ে থেকে তাদের আশ্বস্ত করা হয়েছে, ট্রেন দ্রুত ছেড়ে যাবে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন