সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানসহ চিনি জব্দ, আটক ১

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৪

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানসহ চিনি জব্দ, আটক ১

সিলেট২৪এক্সপ্রেস ডেস্ক : সিলেটের বিশ্বনাথে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানসহ ভারতীয় চিনি জব্দ করেছে থানা পুলিশ।

শুক্রবার (৪অক্টোবর) রাতে পৌরসভার জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে ওই কাভার্ডভ্যানসহ চিনি জব্দ করা হয়।

 

এসময় কাভার্ডভ্যান থেকে ২০৪ বস্তা ভরতীয় চিনি উদ্ধার করা হয়েছে। সেই সাথে সিলেট মেট্রো-ন-১১-০৫৫১ অপর একটি পিকআপের চালককে আটক করা হয়। চালকের নাম রোমান আহমদ (২৪)।

 

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রোবেল মিয়া জানান, জাফলংয়ের তামাবিল স্থল বন্দর থেকে ২৫০ বস্তা ভারতীয় চিনি কাভার্ডভ্যানে করে ঢাকায় যাওয়ার পথে হবিগঞ্জের নবীগঞ্জ থানা এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে একটি হাইয়েস লাইটেস যোগে ৩/৪জন ছিনতাইকারী নবীগঞ্জের আউশকান্দি থেকে ভারতীয় চিনিভর্তি ওই কাভার্ড ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। কাভার্ডভ্যানের গাড়িতে লেখা রয়েছে সুন্দরবন কুরিয়ার সার্ভিস। ছিনতাইয়ের পর কাভার্ডভ্যানটি নিয়ে যাওয়া হয় বিশ্বনাথ পৌরসভার জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে।

 

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ২০৪ বস্তা চিনিসহ ওই কাভার্ডভ্যানটি জব্দ করে। এসময় একটি পিকআপ জব্দ করা হয় ও চালককে আটক করে নিয়ে আসা হয়। কিন্তু এর পূর্বে ওই পিকআপ ট্রাক দিয়ে কাভার্ডভ্যান থেকে ৪৬ বস্তা চিনি অন্যত্র সরিয়ে নেয় ছিনতাইকারীরা। তবে ভারতীয় এই চিনি জৈন্তাপুর এলাকার ছালেহ আহমদ নামের একজন নিলামে ক্রয় করেছেন বলে দাবি করেছেন। জব্দ হওয়া চিনি, কাভার্ড ভ্যান ও নিলামের কাগজসহ তিনি আদালতে প্রেরণ করবেন। আর ছিনতাইয়ের ঘটনায় আলাদাভাবে মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন