বাবলীর নারী শিশু মামলায় আব্দুল বাছিত মারুফ জেল হাজতে!রহস্যের অন্তরালে কি হচ্ছে?

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, জুন ২২, ২০২৪

বাবলীর নারী শিশু মামলায় আব্দুল বাছিত মারুফ জেল হাজতে!রহস্যের অন্তরালে কি হচ্ছে?

স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীর মুন্সিপাড়া এলাকার বাসা নং ৩৫ এর বাসিন্দা বাবুল গাজী ও পিয়ারা বেগম এর কন্যা বাবলী বেগম বাদী হয়ে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার সাং-রসুলগঞ্জ (ধরিকুঞ্জপুর) এর বাসিন্দা মানিক মিয়ার পুত্র আব্দুল বাছিত মারুফ ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে এসএমপির কতোয়ালি মডেল থানায় ধর্ষণ চেষ্টা ও সহায়তার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।(মামলা নং-২২,ধারা-৯(৪)(খ)/৩০,২০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন,সংশোধনী ২০০৩ তৎসহ ৩৭৯/৫০৬ পেনাল কোডে মামলা রুজু করা হয়,তারিখ-১৪/০৬/২৪ ইংরেজি)।

 

মামলার এজাহার সূত্রে যানা যায়,টিকটক ও ফেসবুকের মাধ্যমে বাবলী বেগম এর সাথে আব্দুল বাছিত মারুফ পরিচয় হয়।পরিচয়ের সূত্র ধরে অনলাইনে টিকটক করতে গিয়ে এক সময় তাদের পরিচয় হয়।পরবর্তীতে মারুফ বাবলীকে জিন্দাবাজার এলাকায় তার এক বন্ধুর ট্রাভেলসে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করেন এবং সেখান থেকে বাবলী কৌশলে ছুটে গিয়ে পুলিশের সরণাপন্ন হন বলে যানা যায়।মোবাইল সেট ও নগদ টাকা চুরি ইত্যাদির অভিযোগ-ও করেন মামলার এজাহারে।মামলাটি তদন্ত করছেন এসআই নাজমুল হুদা।

 

কতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মঈন উদ্দিন বলেন,মামলাটি এফআইআর হয়েছে,তদন্ত সাপেক্ষে বাদবাকি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে।

 

সিলেট সিটি কর্পোরেশন এর ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ (লায়েক) এর সাথে যোগাযোগ করিলে তিনি জানান,থানায় মামলা হয়েছে এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী খুঁজে বের করবে প্রকৃত ঘটনা।আইনের কাজ আইনে চলুক।

 

এই মামলার অন্তরালে রহস্যময় ইতিহাস ও ইতিবৃত্তান্ত জানতে চোখ রাখুন আগামী পর্বে।অনুসন্ধানী টিম নেপথ্যের আড়ালের ঘটনা উদঘাটনে কাজ করছে।মুন্সিপাড়া ও তৎপার্শবর্তী এলাকার বাসিন্দাদের মতামত ও জরিপ নিয়ে শীঘ্রই আসছি আমরা বিভিন্ন অনলাইন গণমাধ্যম ও জাতীয় স্থানীয় পত্রিকায়!

এ সংক্রান্ত আরও সংবাদ

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন