শান্তিগঞ্জে কালামের পক্ষে দিনভর গণসংযোগে আজিজুস সামাদ ডন

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, মে ২৪, ২০২৪

শান্তিগঞ্জে কালামের পক্ষে দিনভর  গণসংযোগে আজিজুস সামাদ ডন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি :  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী আবুল কালামের পক্ষে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন। শুক্রবার (২৪ মে) দিনভর গণসংযোগে মোটর সাইকেলের জন্য ভোট চান তিনি।

 

সকাল সাড়ে ১০ টায় স্থানীয় পাগলা বাজারে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় করেন। এরপর পূর্বপাগলা ইউনিয়নের কুদিরাই, রনসী, চিকারকান্দিবাজার, দামোধরতপী, বীরগাঁও বাজার ও ধরমপুরে গণসংযোগ করেন।

 

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ করতে হলে নেত্রীর সিদ্ধান্ত মানতে হবে। যারা দীর্ঘদিন দলের সুবিধা ভোগ করে এখন দলের সিদ্ধান্তকে অমান্য করছে তাদেরকে বয়কট করতে হবে।

 

তিনি বলেন, আমিও উত্তরাধিকার বহন করি। দীর্ঘদিন হাঁটে মাঠে ঘুরেছি, দলের আদর্শ বহন করে মানুষের সাথে সম্পর্ক তৈরি করার চেষ্টা করছি। আওয়ামী লীগ করে , এই দলের নাম ব্যবহার করে জনপ্রতিনিধি হওয়া যাবে না। এটা প্রমাণ করার দিন ৫ জুন। সবাইকে মোটরসাইকেল প্রতিকে ভোট দেওয়ার অনুরোধ করেন তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগর সাবেক সহ সভাপতি জসিম উদ্দিন, পূর্ব পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিরুল হক, আওয়ামী লীগ নেতা আবু তাহের, সুরঞ্জিত চৌধুরী টপ্পা, সাবেক সেনা কর্মকর্তা লোকমান হোসেন, জগন্নাথপুর আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বার, ফয়জুল, জহুর মিয়া, সাবেক মেম্বার ছমরু মিয়া, মকতুল হোসেন, আপ্তা মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা বদরুল আলম টিপু, স্বেচ্ছাসেবক লীগ নেতা নজরুল হোসাইন, আমিনুল ইসলাম প্রমুখ।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন