বিয়ের প্রলোভনে শিক্ষিকার সঙ্গে ইউপি চেয়ারম্যানের শারীরিক সম্পর্ক

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, মে ২০, ২০২৪

বিয়ের প্রলোভনে শিক্ষিকার সঙ্গে ইউপি চেয়ারম্যানের শারীরিক সম্পর্ক

অনলাইন ডেস্ক : সুনামগঞ্জের দোয়ারাবাজারের বোগলা ইউনিয়নের বালিজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহানা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাকে বিয়ের আশ্বাস দিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল কর্তৃক একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু এখন তার সাথে সব ধরণের যোগাযোগ বিচ্ছিন্ন করে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন সাবেক এই ইউপি চেয়ারম্যান।

 

সোমবার দুপুর ২টায় সুনামগঞ্জ শহরের পৌরবিপণীতে বিয়ে করার দাবীতে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন ভোক্তভোগী শাহানা আক্তার।

 

লিখিত বক্তব্যে ওই শিক্ষিকা বলেন, তিনি উপজেলার বোগলা ইউপির একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চাকুরীর সুবাদে সাবেক ওই ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল তার ফোন নম্বর সংগ্রহ করে ২০২০ সালে তাকে বার বার ফোনে বিয়ের আশ্বাস দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং ২০২১ সালে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবে বলে শিক্ষিকাকে নিয়ে সিলেট হতে বিমানযোগে কক্সবাজারের সী আলিফ নামে একটি হোটেলে স্বামী-স্ত্রী হিসেবে রুম নিয়ে রাত্রিযাপন করে তাকে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে।

 

এভাবে গত তিনবছর তাকে ভোগ করে এখন ওই চেয়ারম্যান শিক্ষিকার নম্বরে এখন ব্লক দিয়ে রাখে। শিক্ষিকা বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করলে তাকে প্রাণে মারার হুমকিসহ বিয়ে করবে না বলে জানিয়ে দেয়।

 

এদিকে, বিভিন্ন প্রলোভন দিয়ে শিক্ষিকার কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে শিক্ষিকা লিখিত অভিযোগে উল্লেখ করেন।

 

তিনি কান্নাজড়িত কণ্ঠে ওই চেয়ারম্যান আরিফুল ইসলামের স্ত্রী হিসেবে স্বীকৃতির দাবিতে আইনশৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।

 

এব্যাপারে শিক্ষিকা ন্যায় বিচারের দাবি জানিয়ে জেলা প্রশাসক সুনামগঞ্জ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন