বিএনএমে যোগ দিয়ে ভোটের মঞ্চে ডলি সায়ন্তনী

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৮, ২০২৩

বিএনএমে যোগ দিয়ে ভোটের মঞ্চে ডলি সায়ন্তনী

বিনোদন ডেস্ক : দ্বাদশ সংসদ নির্বাচনে বিনোদন জগতের তারকাদের পদচারণা চোখে পড়ার মতো। আসাদুজ্জামান নূর, মমতাজ ও ফেরদৌস আওয়ামী লীগ থেকে ভোট করছেন। আরও অনেকে মনোনয়ন চেয়ে পাননি।

 

কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন। তিনি এই দলের প্রার্থী হিসেবে লড়তে চান।

 

রাজধানীর গুলশানে বিএনএমের কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার যোগদানের আনুষ্ঠানিকতা সারলেও ডলি সায়ন্তনী মনোনয়ন ফরম তুলেছেন একদিন আগেই।

 

এ বিষয়ে তিনি বলেন, আমি কখনোই কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় ছিলাম না। কখনোই রাজনীতি করিনি। রাজনীতিতে আমার হাতেখড়ি হচ্ছে। দ্বাদশ সংসদ নির্বাচনে আমি অংশ নিচ্ছি।

 

দল হিসেবে বিএনএমকে বেছে নেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, বিএনএম আমাকে অফার করল। আমাদের শোবিজ ইন্ডাস্ট্রির তো অনেকেই রাজনীতিতে যোগ দিয়েছে। ভেবে দেখলাম, একটা ভালো অফার যখন বিএনএম আমাকে দিয়েছে, তাহলে না কেন? এজন্য বিএনএম-এ যোগ দিয়েছি।

 

জন্মস্থান পাবনা-২ আসন থেকে ভোটে দাঁড়াতে চান ডলি সায়ন্তনী। সেজন্য রোববার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরপর সোমবার বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর এবং মহাসচিব মো. শাহ্জাহানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দেন।

 

ডলি সায়ন্তনী বলেন, তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত– এমন কথা বাজারে থাকলেও, বিষয়টি ‘একদমই ঠিক না’।

 

বিএনপি কখনোই করেননি দাবি করে তিনি বলেন, এই আলোচনাটা কেন হয়, আমি জানি না। আমি কখনোই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম না। এই প্রথম কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলাম। বিএনএমে যোগ দিয়ে ভোটের মঞ্চে ডলি সায়ন্তনী

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন