সিলেটে কাভার্ড ভ্যানে ককটেল নিক্ষেপ, পিকআপে আগুন

প্রকাশিত: ১১:০৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০২৩

সিলেটে কাভার্ড ভ্যানে ককটেল নিক্ষেপ, পিকআপে আগুন

নিজস্ব প্রতিবেদক : বিএনপি ও জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে সিলেটে সকাল থেকে বিভিন্ন স্থানে পিকেটিং করেছে অবরোধকারীরা। এ সময় বিক্ষিপ্তভাবে সড়ক অবরোধের চেষ্টা করে তারা।

 

রোববার (৫নভেম্বর) সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার পুলিশ ক্যাম্পের সামনে ইট ফেলে সড়ক অবোরধ করে ও মোগলাবাজার এলাকায় একটি পিকআপে আগুন দেয় এবং সিলেট নগরীতে একটি কাভার্ড ভ্যানে ককটেলে নিক্ষেপ করে অবরোধকারীরা।

 

দুপুর সাড়ে ১২ টার দিকে যুবদলের নেতাকর্মীরা নগরীর মেন্দিবাগ এলাকায় প্রাণ কোম্পানীর কাভার্ড ভ্যানে ককটেল ও ইট নিক্ষেপ করে। হামলায় কাভার্ড ভ্যানের সামনের গ্লাস ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ার ফলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

 

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো-উ ১১-৩৫৫৪ কাভার্ড ভ্যানের সামনের গ্লাসে ককটেল বিস্ফোরণ ঘটায় ও ইট নিক্ষেপ করে অবরোধকারীরা। এ সময় ভ্যানে চালকসহ দুইজন ছিলেন। তবে তারা কেউ হতাহত হননি।

 

কাভার্ড ভ্যান চালক নুরুনবী (২৬) জানান, নগরীর কালীঘাটে প্রাণ কোম্পানীর মালামাল নামিয়ে হবিগঞ্জের উদ্দেশ্যে ফেরার পথে মেন্দিবাগ এলাকায় হেলমেটধারী ২০-২৫ জনের একটি দল গাড়িতে ককটেল এবং ইট নিক্ষেপ করে। তাৎক্ষণিক জাতীয় সেবা ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং অবরোধকারীরা পালিয়ে যায়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) সাদেক কাওছার দস্তগীর।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন