মো: ফজলুল হক বুলবুল স্যারের অবসরগ্রহণ উপলক্ষে বিদায় অভিনন্দনপত্র

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২৩

মো: ফজলুল হক বুলবুল স্যারের অবসরগ্রহণ উপলক্ষে বিদায় অভিনন্দনপত্র

❋ মো: ফজলুল হক বুলবুল স্যারের অবসরগ্রহণ উপলক্ষে বিদায় অভিনন্দনপত্র।

 

হে মহান শিক্ষাব্রতী,
আমাদের সশ্রদ্ধ চিত্তের অভিনন্দন গ্রহণ করুন। আজ আমাদের হৃদয় ব্যথিত। এক আলােকময় দিনে অফুরন্ত কর্মোদ্দীপনা নিয়ে আপনি এই স্কুলে যােগ দিয়েছিলেন। তারপর সুদীর্ঘকাল আপনি কর্মনিষ্ঠা, আন্তরিকতা ও প্রীতিসিদ্ধ ভালােবাসা দিয়ে আমাদের অন্তর জয় করেছিলেন। অজস্র ছাত্র পরশপাথরের মতাে আপনার হাতের ছোঁয়ায় পেয়েছে আলােকিত জীবন। ছাত্রদের সঙ্গে আপনার প্রীতিময় বন্ধন ছিন্ন হতে চলেছে। আপনি অবসরগ্রহণ করছেন। আজ আপনার বিদায়ের কথা ভেবে আমরা বেদনা-ভারাক্রান্ত। আজ বিদায়বেলায় আপনাকে জানাই আমাদের গভীর শ্রদ্ধা ও আন্তরিক কৃতজ্ঞতা।

হে কর্মবীর,
সুদীর্ঘ কর্মজীবনে আপনি ছিলেন সত্য ও ন্যায়ের এক আদর্শ প্রতীক। গাজিরপাড়া হাফিজিয়া আলিম মাদরাসার শিক্ষক সমৃদ্ধিতে আপনি রেখেছেন অনন্য অবদান। স্কুলের সার্বিক ব্যবস্থাপনা, পাঠদান পদ্ধতি, সাংস্কৃতিক কার্যক্রম, ক্রীড়া প্রতিযােগিতায় আপনাকে পেয়েছি সুদক্ষ দিক-নির্দেশক ও অভিভাবক হিসেবে। একজন শ্রেষ্ঠ শিক্ষক এবং আদর্শ কর্মবীর হিসেবে আপনার স্মৃতি আমাদের হৃদয়ে চিরদিন অম্লান হয়ে থাকবে।

 

হে বিদায়ী শিক্ষাগুরু,
আজ আপনাকে বিদায় দিতে কী যেন হারানাের বেদনায় হৃদয় ভেঙে কান্না আসছে। অনেক সুখকর স্মৃতি উথলে উঠছে মনে। বিদায়মুহূর্তে আশা করব, আপনি আমাদের অনিচ্ছাকৃত ত্রুটিগুলাে ক্ষমা করবেন। সময়ের বাস্তবতায় আপনি এই স্কুল থেকে বিদায় নিলেও আমাদের অন্তরের মণিকোঠায় থাকবেন চিরদিন অম্লান। প্রার্থনা করি আপনি দীর্ঘায়ু হােন। আপনার দিনগুলি সুস্থ, সুন্দরভাবে কাটুক, এ আমাদের আন্তরিক কামনা।

 

তারিখ : ১১-০৮-২০২৩
সিলেট

 

আপনার স্নেহধন্য
ছাত্রবৃন্দ
গাজিরপাড়া হাফিজিয়া আলিম মাদরাসার প্রবীণ শিক্ষক।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন