সুনামগঞ্জের শান্তিগঞ্জে ছাগল নিয়ে সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২৩

সুনামগঞ্জের শান্তিগঞ্জে ছাগল নিয়ে সংঘর্ষ, আহত ১০

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজলার পূর্ব পাগলা ইউনিয়নে ছাগলের গায়ে কাদা লেপে দেওয়াকে কেন্দ্র দুই পক্ষের সংঘর্ষে অন্তত১০ জন আহত হয়েছেন।

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় কাঁঠাল কাণ্ডে সংঘর্ষে ৪ জন নিহতের রেশ কাটতে না কাটতেই এবার ছাগল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে।

 

শুক্রবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ঘোড়াডুম্বুর গ্রামের আবদুস সত্তার ও আমিনুর রহমানের গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী।

 

জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার ঘোড়াডুম্বুর গ্রামের আবদুস সত্তারের একটি ছাগল প্রতিবেশী আমিনুর রহমানের বাড়ির আঙিনার গাছের পাতা খায়। গাছের পাতা খাওয়ায় ছাগলটির গায়ে কাদা লেপে দেয় বাড়ির এক শিশু। এ ঘটনাকে কেন্দ্র করে আবদুস সত্তার ও আমিনুর রহমানের লোকদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে এটি সংঘর্ষে রূপ নেয়। এ সময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

 

আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে শান্তিগঞ্জ থানা পুলিশ।

 

ঘটনার সত্যতা স্বীকার করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, ছাগলের গায়ে কাদা দেওয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

 

এর আগে সোমবার (১০ জুলাই) একই উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাজ গ্রামে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৪ জন নিহত হন।

এ সংক্রান্ত আরও সংবাদ

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন