শাল্লায় মায়ের লাশ উদ্ধার, নিখোঁজ এখনো দুই সন্তান

প্রকাশিত: ৭:৩৯ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২৩

শাল্লায় মায়ের লাশ উদ্ধার, নিখোঁজ এখনো দুই সন্তান

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের শাল্লায় পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ থাকা মা দুর্লভ রানী দাসের (৩০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

 

মঙ্গলবার (২০ জুন) সকাল ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।তবে এখনও তার ২ শিশু নিখোঁজ রয়েছে।

 

বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তালেব। তিনি বলেন, আমাদের দুজন ডুবুরি এখনো উদ্ধার কাজ করছে।শাল্লায় বন্যার পরিস্থিতি তৈরি হয়নি।হাওয়রে মাত্র পানি ঢুকছে।

 

জানা যায়, নিখোঁজ হওয়াদের মধ্যে ছিলেন বিলপুর গ্রামের বাসিন্দা রথীন্দ্র দাসের স্ত্রী দুর্লভ রানী দাস (৩০) এবং তাদের দুই সন্তান জবা রানী দাস (৭) ও বিজয় দাস (৫)।

 

এরআগে সোমবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় শাল্লা সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাল্লা সরকারি কলেজ সংলগ্ন সেতুর নিচে এই ঘটনা ঘটে।

 

শাল্লার মূল সড়কে ওঠার সময় একটি কালভার্টের কাছে ডুবে যাওয়া সড়ক পার হতে গিয়ে দুই শিশুসহ ওই মা পানিতে পড়ে যান। এ সময় প্রবল স্রোত তাদের ভাসিয়ে দাড়াইন নদীর দিকে নিয়ে যায়। ঘটনাটি দেখে পথচারীরা উদ্ধারে এগিয়ে গেলেও ব্যর্থ হন।

 

শাল্লায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রম শুরু না হওয়ায় উপজেলা প্রশাসন, পুলিশসহ এলাকাবাসী দাড়াইন নদীতে কয়েক ঘণ্টা উদ্ধার অভিযান চালানোর পর ব্যর্থ হয়।