সংসদ নির্বাচনে কপাল খুলছে কুলাউড়ার সাদরুলসহ সাবেক ৩ সামরিক কর্তার !

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, জুন ৬, ২০২৩

সংসদ নির্বাচনে কপাল খুলছে কুলাউড়ার সাদরুলসহ সাবেক ৩ সামরিক কর্তার !

কুলাউড়া প্রতিনিধি : আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করতে দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী মনোনয়নে কৌশলী হতে চায় বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

 

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা যায়, পরবর্তী সংসদে আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী, আন্তর্জাতিক যোগাযোগ রক্ষাকারী সাবেক সামরিক কমকর্তাদের প্রাধান্য দিতে চান আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। পরবর্তী সংসদে স্মার্ট পার্লামেন্ট গঠনে স্মার্ট সাংসদ নিয়ে টিম গঠন করতে চান তিনি।

 

এদিকে, সোমবার (৫ জুন) জাতীয় সংসদ কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তিনজন অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর কর্মকর্তাদের সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য দিক নির্দেশনা দিয়েছেন বলে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্ভরযোগ্য একটি সূত্র। তাদেরকে আগামী নির্বাচনকে সামনে রেখে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী- এমনটা নিশ্চিত করেছে সূত্র।

 

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতে অংশ নেওয়া ৩ জন হলেন- লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হাবিব এবং স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান।

 

এ বিষয়ে জানতে চাইলে সাক্ষাতে অংশ নেওয়া মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বাসিন্দা বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমদ খান জানান, সাক্ষাতের বিষয়টি ক্লাসিফাইড- তাই এ বিষয়ে মন্তব্য করছি না। তবে আমরা প্রশিক্ষিত এবং পরিক্ষীত দেশপ্রেমিক। দীর্ঘসময় রাষ্ট্রীয় স্পর্শকাতর দায়িত্ব পালন করেছি সফলভাবে। সেটার মূল্যায়ন পেলে আনন্দিত হবো।
আগামী নির্বাচনে প্রার্থীতা প্রসঙ্গে তিনি বলেন, আমার পরিবার নির্বাচনমুখী। আমার বাবা, মা, বড় ভাই স্থানীয় নির্বাচনে অংশ নিয়েছেন। আমার সুযোগ হয়েছে দীর্ঘ এক দশক পবিত্র সংসদে কাজের অভিজ্ঞতা অর্জনের। তাই আমি সংসদ নির্বাচনে প্রার্থী হওয়াটা প্রাসঙ্গিক।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪