কুলাউড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৬ লক্ষ টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ আবু জাফর রাজু

প্রকাশিত: ৮:০৬ পূর্বাহ্ণ, মে ১৬, ২০২৩

কুলাউড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৬ লক্ষ টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ   আবু জাফর রাজু

নিজস্ব প্রতিবেদক : কুলাউড়ায় ১৬ লক্ষ টাকা প্রাথমিক বিদ্যালয়ে সরকারী বরাদ্দ অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু। এছাড়াও স¤প্রতি কুলাউড়ায় বিভিন্ন খাতে আরও বেশ কিছু বরাদ্ধ প্রদান করা হয়েছে।

 

জানাগেছে, ২০২২-২০২৩ অর্থ বছরে প্রাথমিক বিদ্যালয় সমূহে ১৬ টি ভবন/ অতিরিক্ত শ্রেণীকক্ষ নির্মাণের জন্য কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত হয়েছে। এছাড়া ৮ টি প্রাথমিক বিদ্যালয় সীমানা প্রাচীন নির্মাণ, ১৩টি প্রাথমিক বিদ্যালয় বৃহৎ মেরামতের/মেনটেনেন্স ব্যবস্থা এবং ৮টি প্রতিষ্ঠানে ক্ষুদ্র মেরামতের জন্য ২ লক্ষ টাকা করে ১৬ লক্ষ টাকা বরাদ্দ হয়েছে । ২০২১-২০২২ অর্থ বছরে ২৩টি প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন/ অতিরিক্ত শ্রেণীকক্ষ, ৮১টি প্রাথমিক বিদ্যালয়ে ২ লক্ষ টাকা করে ১ কোটি ৬২ লক্ষ টাকা ক্ষুদ্র মেরামতের জন্য ও ৭টি প্রাথমিক বিদ্যালয় বৃহৎ মেরামতের জন্য ৬.৫-৭.০ লক্ষ টাকা করে প্রায় ৪৮ লক্ষ টাকা বরাদ্দ হয়েছে এবং বেশ কয়েকটি প্রতিষ্ঠানে সীমানা প্রাচীর নির্মিত হয়েছে।

 

কুলাউড়াবাসীকে এতগুলো উপহার দেয়ার জন্য প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু।

 

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুলাউড়া তথা মৌলভীবাজার বাসীর জন্য খুবই আন্তরিক। এ জনপদের উন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন। মোহাম্মদ আবু জাফর রাজু আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনের নৌকার সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন