সুনামগঞ্জের ‘দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়’কে ৩ লাখ টাকার আর্থিক অনুদান

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩

সুনামগঞ্জের ‘দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়’কে ৩ লাখ টাকার আর্থিক অনুদান

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : সুনামগঞ্জের ‘দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়’কে ৩ লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সমাজসেবী সংগঠন ‘দিরাই থানা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে’।

 

রবিবার দুপুর ১২ টায় সংগঠনের একটি প্রতিনিধি দল বিদ্যালয়ের সভাপতি ও দিরাই উপজেলার চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী এবং প্রধান শিক্ষক জাকির হোসেনের হাতে অনুদানের চেক তুলে দেন।

 

প্রতিনিধি দলে ছিলেন- সংগঠনের সহসভাপতি টিপু চৌধুরী, ভূমি দাতা মহিউদ্দিন জগনু, সাবেক সাধারণ সম্পাদক নিয়াজ চৌধুরী, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক রয়েল মিয়া।

 

এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ফারুক সরদার, শিক্ষানুরাগী কয়েস চৌধুরী, দিরাই প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সরদার খেজুর, দিরাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাহিদ আহমদসহ বিদ্যালয়ের শিক্ষক ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, যুক্তরাজ্যে বসবাসরত দিরাই উপজেলাবাসীদের নিয়ে বিগত ১৯৯৫ ইং সনে দিরাই থানা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি দিরাই উপজেলার অবহেলিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে। ২০২২ সালে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত দিরাই উপজেলায় ১৬ লাখ টাকার ত্রাণ বিতরণ করে সংগঠনটি। এছাড়া আগামী ৯ মার্চ থেকে ১৬ মার্চ দিরাই উপজেলার ৯ টি ইউনিয়ন ও দিরাই পৌরসভায় পর্যায়ক্রমে চক্ষু রোগীদের সম্পুর্ন বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হবে বলে সংগঠন সূত্রে জানা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন