পদ্মা ব্যাংক ও ফ্লোরা সিস্টেমসের চুক্তি

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২২

পদ্মা ব্যাংক ও ফ্লোরা সিস্টেমসের চুক্তি

নিজস্ব প্রতিবেদক : দেশীয় ব্যাংকিং সফটওয়্যার কোম্পানি ফ্লোরা সিস্টেমস লিমিটেডের মধ্যে কোর ব্যাংকিং সল্যুশন এবং ডিজিটাল ট্রান্সফরমেশন বিষয়ক এক চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ব্যাংক লিমিটেড।

পদ্মা ব্যাংকের রাজধানীর গুলশান কর্পোরেট হেড অফিসে বুধবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান এবং ফ্লোরা সিস্টেমস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মুস্তাফা রফিকুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় সর্বপ্রথম “ফ্লোরাব্যাংক কনভেনশনাল কোর ব্যাংকিং” (সিবিএস) এবং ইসলামিক ব্যাংকিং ‘ফ্লোরাব্যাংক ইনসাফ’ তথ্য প্রযুক্তি সেবার মান উন্নয়নে সংযুক্ত হবে।

এছাড়াও এএমএল/সিএফটি সলিউশান, রেগুলেটরি রিপোটিং, ড্যাশবোর্ড, ফিক্সড অ্যাসেট ম্যানেজমেন্ট, এজেন্ট ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল ওয়ালেট, ম্যানেজমেন্ট ড্যাশবোর্ড, এমআইএস রিপোর্টিং, কিওস্ক-সহ আরো অন্যান্য ডিজিটাল সেবাগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী,এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও সিএফও বাদল কুমার নাথ,

ইভিপি ও হেড অব অপারেশনস সৈয়দ তৌহিদ হোসেন, ভিপি ও চিফ ইনফরমেশন টেকনোলজি অফিসার মোশাররফ হোসেন খান, ফ্লোরা সিস্টেমস লিমিটেডের সিআইটিও এস.কে ভৌমিক এবং চিফ মার্কেটিং অফিসার মোকবুল হোসেইনসহ দুই প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।