কুলাউড়ায় বিজয় দিবসে শিশু-কিশোর সমাবেশ – সাদরুলের

প্রকাশিত: ৮:১৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২২

কুলাউড়ায় বিজয় দিবসে শিশু-কিশোর সমাবেশ – সাদরুলের

নিজস্ব প্রতিবেদক :  কুলাউড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে শিশু-কিশোর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৬ ডিসেম্বর) দিনব্যাপী উপজেলার বিভিন্ন চা বাগানে ‘প্রধানমন্ত্রীর দর্শন, চা শ্রমিকের জীবন মানোন্নয়ন’ এই স্লোগানকে সামনে রেখে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খানের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাদরুলের

আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের আয়োজনে এই সমাবেশ সকাল ৯টায় দিলদারপুর, ১০টায় ক্লিভডন, ১১টায় বিজয়া, ১২টায় লোহাইউনি, ১টায় বরমচাল, ২টায় লংলা, ৩টায় রাঙ্গিছড়া ও বিকেল ৪টায় গাজীপুর চা বাগানে শিশু-কিশোরদের নিয়ে অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে শিশু-কিশোরদের জন্য চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গানের আয়োজন করা হয়। এতে চা বাগানের শতাধিক শিশু-কিশোর স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

সাদরুলের

আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের ট্রাস্টি, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য সাদরুল আহমেদ খান বলেন, আমাদের বীর মুক্তিযোদ্ধারা দেশকে স্বাধীন করতে যে ত্যাগ-তিতিক্ষা করেছে তা শিশু-কিশোরদের জানাতেই মূলত এই উদ্যোগ।

সাদরুলের

তাই উপজেলার ৮টি চা বাগানকে বেছে নিয়ে বিজয়ের এই ৫১ বছরে আমরা শিশু-কিশোরদের নিয়ে আনন্দঘন মুহূর্ত কাটাতে পেরেছি। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।