সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আবারও আগুন, পুড়ল পাট

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২২

সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আবারও আগুন, পুড়ল পাট

অনলাইন ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আবারও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ডিপোর ভেতরে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফিরোজ মিয়া। তবে এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

আগুন, পুড়ল পাট

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, খবর পেয়ে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ করছে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন পুরোপুরি নিভিয়ে ফেলার চেষ্টা চলছে। আগুনের সূত্রপাতের কারণ ও ক্ষয়ক্ষতি পরে জানা যাবে।

 

তবে সংবাদিকরা সংবাদ সংগ্রহ করতে গেলে ডিপোর গেইটে তাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করা হয় বলে অভিযোগ উঠেছে। কর্মকর্তারা চিৎকার করে বলেন, ‘এখানে কোন আগুন লাগেনি। সাংবাদিকদের কোনো কাজ নাই, চলে যান।’

 

খবর পেয়ে ঘটনাস্থলে যান সীতাকুণ্ড উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন। তিনি বলেন,পাটের গাইডগুলোতে লাগা আগুন নিভে গেছে। পাটের গাইডগুলোকে সরিয়ে আগুনের কোন অস্তিত্ব আছে কিনা খতিয়ে দেখছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, কনটেইনারে পাট জাতীয় জিনিস তোলা হচ্ছিল। এ সময় হঠাৎ করে পাটের গাইডগুলোতে আগুনের সূত্রপাত হয়। তবে কি কারণে আগুন লেগেছে-তা জানা যায়নি।

 

এর আগে গত ৪ জুন রাতে সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকায় বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। আগুন নেভানোর চেষ্টার মধ্যে ঘণ্টা দুয়েক পর রাসায়নিক ভর্তি কনটেইনারে বিস্ফোরণ ঘটে। এতে নিহত হয় ৫০ জন। আহত হয় আড়াই শতাধিক মানুষ।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন