শোকাবহ আগস্টে পদ্মা ব্যাংক পরিচালনা পর্ষদের শোক প্রস্তাব গ্রহণ

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২

শোকাবহ আগস্টে পদ্মা ব্যাংক পরিচালনা পর্ষদের শোক প্রস্তাব গ্রহণ

অনলাইন ডেস্ক : পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাতের সভাপতিত্বে মঙ্গলবার গুলশান হেড অফিসে আয়োজিত পরিচালনা পর্ষদের সভায় এই শোক প্রস্তাব গ্রহণ করা হয়।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পদ্মা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সভায় শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যাংকটি আগস্ট মাস জুড়ে নানা কর্মসূচি নিয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাতের সভাপতিত্বে মঙ্গলবার অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৮৯তম সভায় এই শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

সভায় শোক প্রস্তাব পেশ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান।

বুধবার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আলোচনায় ব্যাংকের পরিচালকরা বঙ্গবন্ধুর জীবন, কর্ম ও অর্জন এবং দেশের প্রতি তার অবদানের বিষয় তুলে ধরে বক্তব্য দেন।

এছাড়া বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন তারা। প্রতীকীভাবে শ্রদ্ধা প্রদর্শনের জন্য পরিচালকরা বঙ্গবন্ধুর প্রতিকৃতি সংবলিত ভার্চুয়াল ব্যাকগ্রাউন্ড ব্যবহার করেন।

গুলশান হেড অফিসে আয়োজিত এ সভায় অন্য পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন তামিম মারজান হুদা, আবু কায়সর (এফসিএ) ও শাহনুল হাসান খান।

ভার্চুয়ালি সভায় যোগ দেন সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আতাউর রহমান প্রধান, জনতা ব্যাংকের এমডি মো. আব্দুছ ছালাম আজাদ (এফ. এফ), অগ্রণী ব্যাংকের এমডি শামস উল ইসলাম, রূপালী ব্যাংকের এমডি মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন, এম ইমতিয়াজ ফারুক, জাহিদুর রহমান (এফসিএ) ও সৈয়দ রফিকুল হক।

এছাড়া পদ্মা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন সভায় উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ