মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে সংসদীয় বিতর্ক

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে সংসদীয় বিতর্ক

নিউজ ডেস্ক : মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড সম্পন্ন হয়েছে। ‘সফট ওয়ার্ডস উইন হার্ড হার্টস’ এই স্লোগানকে সামনে রেখে এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা জানায়, ফাইনাল রাউন্ডের বিতর্কে অংশ নেয় ‘তিতাস’ ও ‘মেঘনা’ দল। ‘দ্রব্যমূল্য বৃদ্ধির পেছনে অসাধু ব্যবসায়ীরাই দায়ী’ এই বিষয়ের ওপর বিতর্কে বিজয়ী হয় তিতাস দল।

 

বিতর্ক প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মো. মাসুদ রানা, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ জামাল উদ্দিন। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বিচারকের দায়িত্ব পালন করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউর রহমান টিটো, মো. কামাল উদ্দিন, মো. ইমরান উদ্দিন ও গোলাম মুক্তাদির।

 

প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক দেবাশীষ রায়, সহকারী অধ্যাপক মো. কামরুল আহসানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আশরাফুজ্জামান ইয়াজদানী রাজু ও প্রভাষক মমতাজ পারভীন। এর আগে প্রতিযোগিতার প্রথম এবং দ্বিতীয় রাউন্ড গত ২৩ নভেম্বর অনুষ্ঠিত হয়। ধারাবাহিকভাবে বিজয়ীরা ফাইনাল রাউন্ডে লড়েন।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন