বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত হলেন মৌলভীবাজারের রজত কান্তি দেব

প্রকাশিত: ৫:২৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত হলেন মৌলভীবাজারের রজত কান্তি দেব

গোবিন্দ মল্লিক ::  ৩১ জুলাই রবিবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তীর মাধ্যমে রজত কান্তি দেব কে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক ঘোষনা করা হয়।

 

রজত দীর্ঘদিন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতির সাথে সংশ্লিষ্ট। দলের প্রতি তার আনুগত্য ও কর্মতৎপরতার কারণে তাকে এ পদে মনোনীত করা হয়েছে বলে পত্রে উল্লেখ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্প ২০৪১ বাস্তবায়ন, শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে রজত কান্তি দেব সর্বাত্মক অংশগ্রহণ করবেন বলে মনোনয়পত্রে প্রত্যাশা ব্যক্ত করেছেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
আওয়ামী লীগ পরিবারের সন্তান রজতের বাবা রতীশ চন্দ্র দেব একজন স্কুল শিক্ষক ছিলেন । তিনি অকালপ্রয়াত । রজতের মা জয়া রানী দেব ও একজন স্কুল শিক্ষক ।

 

মৌলভীবাজার শহরে বড় হওয়া রজত ছোটবেলা থেকেই ছিলেন মেধাবী । তিনি মেট্রোপলিটান কলেজ থেকে আইন বিষয়ে অনার্স করেছেন । স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িত রজত মৌলভীবাজারের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সংগঠন দাঁড় করাতে ভূমিকা রেখেছেন ।