পাত্র খুঁজছেন স্বস্তিকা, থাকতে হবে যেসব গুণ

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

পাত্র খুঁজছেন স্বস্তিকা, থাকতে হবে যেসব গুণ

বিনোদন ডেস্ক : ওপার বাংলার অন্যতম সুন্দরী নায়িকা স্বস্তিকা মুখার্জি। টলিউডের পাশাপাশি কারিশমা দেখিয়েছেন বলিউডেও। এছাড়া ওয়েব প্ল্যাটফর্মের জাগরণে বেশ কয়েকটি আলোচিত কনটেন্টে দেখা গেছে তাকে। ছক্কা হাঁকিয়েছেন সব প্রজেক্টে। সামনেই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘কালা’। আর তারই আগে সোশ্যাল মিডিয়ায় ‘পাত্র চাই’ এর বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা।

 

গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সোশাল মিডিয়ায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছেন নিজেই। কেমন পাত্র চান স্বস্তিকা? বললেন, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।’

নায়িকা স্বস্তিকা মুখার্জি

অভিনেত্রী আরো জানান, পাত্র হতে হলে আরও একটি গুণ থাকতে হবে। অভিনেত্রীর ভাষ্য, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এসব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।’

 

মূলত স্বস্তিকার এই ‘পাত্র চাই’ বিজ্ঞাপনের সূত্র একটি ফটোশুট। এক সংবাদমাধ্যমের জন্য বিয়ের মৌসুম উপলক্ষে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেই ফটোশুটের ভিডিও ঝলক শেয়ার করেই ক্যাপশনে জুড়ে দিয়েছেন উল্লেখিত কথাগুলো।তবে ক্যাপশনের কথাগুলো শুধুই প্রচারণা নাকি স্বস্তিকার মনের একান্ত চাওয়া, সেটা রয়ে গেছে ধোঁয়াশায়।

 

উল্লেখ্য, শুক্রবার (২৫ নভেম্বর) মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত নতুন হিন্দি সিনেমা ‘করা কাগজ’। নওনীত রঞ্জনের পরিচালনায় এতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন রজত কাপুর, আইশানি যাদব প্রমুখ। এছাড়া আসন্ন ডিসেম্বরে স্বস্তিকার ‘কালা’ নামের আরেকটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন