শরীরে আর্জেন্টিনার পতাকা জড়িয়ে নজর কাড়লেন মৌ খান

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২২

শরীরে আর্জেন্টিনার পতাকা জড়িয়ে নজর কাড়লেন মৌ খান

বিনোদন ডেস্ক : এবার আর্জেন্টিনার পতাকা জড়িয়ে নিজের ছবি শেয়ার করছেন ঢাকাই সিনেমার নায়িকা মৌ খান। শুক্রবার (২৫ নভেম্বর) সকাল থেকেই রাজধানীর পল্লবীতে ‘বাহাদুরী’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

 

সেখানে থেকে সন্ধ্যায় বাসায় ফেরার পথে বাংলানিউজের সঙ্গে আলাপকালে আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি ভালোলাগার কথা জানান।

 

মৌ খান বলেন, আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার ভক্ত। আমার আম্মুও আর্জেন্টিনা ভক্ত। সবাই জার্সি পরে ছবি শেয়ার করেছে, তাই আর্জেন্টিনাকে নিয়ে ভিন্ন কিছু একটা করার ইচ্ছে থেকেই পতাকা জড়িয়ে শুট করেছি। আমার ভক্তরাও ছবিটা খুব পছন্দ করেছে।

 

এই অভিনেত্রী আরো বলেন, কদিন আগে এম এইচ বিপু ভাইয়ের কাছে শুট করছিলাম। উনি জিজ্ঞেস করলেন, আমি কোন দল সাপোর্ট করি? বললাম, আর্জেন্টিনা। পরে উনিই আমার ছবি তুলে দিলেন। এই শুটের মেকআপ নেওয়া হয়েছে মানিক মেকওভার থেকে।

 

মেসি নিয়ে মৌ বলেন, আমি মেসিকে পছন্দ করি। তার খেলা ভালো লাগে, তার পারসোনালিটি আমাকে আকর্ষণ করে। শুধু মেসিকেই সাপোর্ট করে যাব, জিতুক হারুক কোনো সমস্যা নেই।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) কাতার বিশ্বকাপের ‘সি’ গ্রুপের ম্যাচে লুসাইল স্টেডিয়ামে র‌্যাংকিংয়ের তিনে থাকা আর্জেন্টিনাকে ২-১ ব্যবধানে হারিয়েছে ৫১তম স্থানে থাকা সৌদি আরব। আলবেসিলেস্তেদের বিপক্ষে এটিই প্রথম জয় দলটির। একইসঙ্গে আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচের অপরাজিত দৌড় থামিয়ে দেয় তারা।

 

এই হারের পরও মৌ খানের প্রত্যাশা প্রিয় দলটি ঘুরে দাঁড়াবে। শুধু তাই নয়, এই অভিনেত্রীর ভাষ্য, সামনের ম্যাচগুলো নিয়ে আমি আশাবাদী। আর্জিন্টিনা ঘুরে দাঁড়াবে। আশা করি তারা ফাইনালে যাবে।

 

মৌ খান ‘বাহাদুরী’তে জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন। এছাড়াও তার অভিনীত সাতটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সব ঠিক থাকলে শিগগিরই আরো একটি বড় খবর জানাতে পারবেন বলে জানান তিনি।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন