আ.লীগ নেতা সাদরুলের উদ্যোগ : কুলাউড়ায় প্রধানমন্ত্রীর জীবনীর আলোকচিত্র প্রদর্শনী অব্যাহত (পর্ব -২৮)

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

আ.লীগ নেতা সাদরুলের উদ্যোগ : কুলাউড়ায় প্রধানমন্ত্রীর জীবনীর আলোকচিত্র প্রদর্শনী অব্যাহত (পর্ব -২৮)

নিজস্ব প্রতিবেদক : গত ২৮ সেপ্টেম্বর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লিডার (অব.) সাদরুল আহমদ খানের উদ্যোগে কুলাউড়া উপজেলাব্যাপী আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে।

তারই ধারাবাহিকতায় সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কুলাউড়ায় ১ নভেম্বর ২০২২, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির শ্রেষ্ঠ সন্তান ৭১ এর রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোকচিত্র প্রদর্শনী করা হয়। এসময় বীর মুক্তিযোদ্ধাবৃন্দসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন । মাগরিবের নামাযের পরে শুরু হওয়া প্রোগ্রামটি রাত ১০.০০ টা পর্যন্ত চলে।

 

অনুস্টানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় ডঃ নারায়ণ চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুশীল চন্দ্র দে, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমলা কান্ত ভৌমিক, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাজী রজব আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মাসুক মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফারুক মিয়া প্রমুখ। মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণে এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

 

নতুন প্রজন্মের প্রত্যয় ব্যক্ত করে মুক্তি যুদ্ধের চেতনা বাস্তবায়নের অংগীকার করেন কুলাউড়া উপজেলা ছাত্র লীগ সভাপতি নিয়াজুল তায়েফ। অনুসঠান পরিচালনা এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন এপি তালুকদার জনি।

 

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং পৌরসভা কমিশনারবৃন্দ সার্বিক সহযোগীতা করেন। প্রদর্শনীত ও অলোচনা সভায় এলাকার জনগনের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন