বিয়ের প্রলোভনে তরুনী ধর্ষণ,কতোয়ালি মডেল থানায় মামলা দায়ের,আসামী পলাতক…

প্রকাশিত: ৮:৪৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২২

বিয়ের প্রলোভনে তরুনী ধর্ষণ,কতোয়ালি মডেল থানায় মামলা দায়ের,আসামী পলাতক…

নিউজ ডেস্ক :: বিয়ের প্রলোভনে এক তরুনীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে।মামলা নং-৬১ (তারিখ-২২/১০/২২)।ভুক্তভোগী তরুনী সিলেটের গোয়াইন ঘাট উপজেলার বাসিন্দা।মামলা ও সংশ্লিষ্ট সূত্র মতে জানা যায়,সিলেট নগরীর বাসিন্দা হাবিবুর রহমান হাবিব বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে নগরীর একটি আবাসিক হোটেলে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

অভিযুক্ত হাবিবুর রহমান (২২) নগরীর কোতোয়ালি থানার অধীনস্থ বন্ধন ডি ব্লক,কালীবাড়ি রোড এর বাসিন্দা আদর আলী সোহাগ এর পুত্র।

সূত্র মতে,সিলেট কোতোয়ালি মডেল থানার অধীনস্থ বন্ধন ডি ব্লক,কালীবাড়ি রোড এলাকার হাবিবুর রহমান নামে এক যুবকের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার মাধ্যমে তার তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।গত (১৭ অক্টোবর ) রাত আনুমানিক ৮টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুনীকে গোয়াইনঘাট থেকে সিএনজি করে জালালাবাদ থানা অধীনস্থ বন্ধুর বাসায় নিয়ে আসে। রাত বন্ধুর বাসায় থাকার পর কোতোয়ালি থানার লালবাজারস্থ একটি আবাসিক হোটেলে তরুনী’র ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে হাবিবুর রহমান।

তরুনী জানায়, ধর্ষণের সময় তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে তাকে ফেলে রেখে চলে যায় অভিযুক্ত হাবিব। ২২ অক্টোবর হইতে ২৪ অক্টোবর পর্যন্ত সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন ছিলেন তরুনী।

এ ঘটনায় তরুনী বাদি হয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।আসামি ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এবিষয়ে কতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান,বাদিনীর অভিযোগের প্রেক্ষিতে আমরা মামলা নিয়েছি এবং আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।আসামি ধরতে ফোর্স কাজ করছে।

মামলার তদন্ত অফিসার এসআই ইব্রাহিম মুন্সি জানান,বাদিনী যাতে ন্যায় বিচার পান সে লক্ষ্যে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছি এবং আসামি ধরতে অভিযান অব্যাহত আছে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন