তৃতীয় এম আর মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

তৃতীয় এম আর মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : তৃতীয় এম আর মিনি ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকেলে সিলাম বিরাহিমপুর গ্রামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মাহিন একাদশ ০২-০১ গোলে হারিয়ে রাফি একাদশ প্রথম পুরস্কার জিতে নেয়।

 

প্রধান অতিথির বক্তব্য বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। যুবসমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে সরিয়ে রাখতে যুবসমাজের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতেই এই আয়োজন করা হয়েছিলো। সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কলে বক্তব্য  কালে এসব কথা বলেন তিনি, তরুণ সমাজসেবী ও যুক্তরাজ্য কমিউনিটি নেতা জনাব শিবলু সাদিক।

তৃতীয় এম আর মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে তুমুল উত্তেজনাপূর্ণ খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে ছাত্রনেতা জহুরুল ইসলাম রাসেল বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের পাশাপাশি বর্তমান যুব সমাজকে মাদকামুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জুবায়ের আহমদ লিলু ছাত্রনেতা , আর উপস্থিত ছিলেন বিরাহিমপুর গ্রামের প্রভিন মুরব্বি জনাব মুখবুল মিয়া, সিলাম ইউনিয়ন ছাত্রদলের সভপতি নাছির আলী খান, ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি মিজান আমহেদ উপস্থিত ছিলেন সিলাম ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ মাহিন আহমেদ, প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন