বিশ্বনাথে সংঘর্ষে যুবক নিহতের ঘটনায় গ্রেফতার ৬

প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২২

বিশ্বনাথে সংঘর্ষে যুবক নিহতের ঘটনায় গ্রেফতার ৬

বিশ্বনাথ প্রতিনিধি : জমির বিরোধে সিলেটের বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে ছয়ফুল ইসলাম (২৮) নামের যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

নিহত ছয়ফুল উপজেলার দৌলতপুর ইউনিয়নের চড়চন্ডি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক। ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, চড়চন্ডি গ্রামের আব্দুল আজিজ মুন্সি ও নূরুল আমিন পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা নিয়ে বিরোধ চলছে। এরই জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় গুরুতর আহত হন আব্দুল আজিজ মুন্সি পক্ষের ছয়ফুল ইসলাম। পরে তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

সংঘর্ষকালে আহত হয়েছেন চারজন। তারা হলেন- নিহত ছয়ফুল ইসলামের ভাই বদরুল ইসলাম (৩২) ও ফখরুল ইসলাম (৩৫), চড়চন্ডি গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে নূরুল ইসলাম (৪৮) ও নূরুল আমিন (৪৫)।

 

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বুধবার বিকাল ৪টায় জানান- ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলা দায়ের করা হয়েছে নিহতের পরিবারের পক্ষ থেকে। সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন, বাকি ৩ জনকে আদালতে প্রেরণ হয়েছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন