কুলাউড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে আওয়ামী লীগ নেতা সাদরুলের আলোকচিত্র প্রদর্শনী

প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২২

কুলাউড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে আওয়ামী লীগ নেতা সাদরুলের আলোকচিত্র প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার সাদরুল আহমদ খানের উদ্যোগে কুলাউড়া উপজেলাব্যাপী আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে।

 

গত ২৮ সেপ্টেম্বর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লিডার (অব.) সাদরুল আহমদ খানের উদ্যোগে কুলাউড়া উপজেলাব্যাপী আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে।

 

তারই ধারাবাহিকতায় রবিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কর্মধার বাবনিয়া মাদ্রাসায় আলোকচিত্রি ও বিশেষ মোনোজাতের আয়োজন করা হয়। এতে মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও এপি তালুকদার জনির পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কর্মধা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হেলাল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল ওয়াহিদ, হাফেজ আব্দুল গণি, আতিকুর রহমান ও ইমরান হোসেন, সমাজসেবক ময়না মিয়া, দীপক দেবনাথ প্রমুখ।

 

স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান সময় কুলাউড়াকে বলেন, জাতীয় সংসদে মাননীয় প্রধানমন্ত্রীর ছায়া দূরত্বে থেকে দায়িত্বপালন করেছি। সে অভিজ্ঞতার আলোকে ১৯৪৭ সাল থেকে আজ অব্দি মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনে ঘটে যাওয়া বিষয়াবলী নিয়ে এ ভিডিও চিত্র।

 

তিনি বলেন, ১০ মিনিটের এই ভিডিওতে বাংলাদেশের বিভিন্ন অগ্রযাত্রা ও প্রতিবন্ধকতার বিষয়গুলোও সংক্ষেপে তুলে ধরা হয়েছে। প্রান্তিক জনগোষ্ঠীর কাছে এ বিষয়গুলো নিয়ে যাওয়ার জন্যই এই রোডশো। উপজেলার বিভিন্ন হাট বাজারে এই আলোকচিত্র প্রদর্শনী চলছে, আজকে বাবনিয়া মাদ্রাসায় ছিল এর ২৩ তম পর্ব। তিনি আরও বলেন, এই প্রদর্শনী আগামী ৩০ অক্টোবর পর্যন্ত চলবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন