দক্ষিণ সুরমায় ট্রাক ভর্তি ভারতীয় বিস্কুট জব্দ, গ্রেফতার ২

প্রকাশিত: ৮:৩৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২২

দক্ষিণ সুরমায় ট্রাক ভর্তি ভারতীয় বিস্কুট জব্দ, গ্রেফতার ২

নিউজ ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় তৈরী বিস্কুট উদ্ধার করেছে। এসময় ১টি ট্রাক গাড়ী ও ২ জনকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার রাউলী গ্রামের রহমদ আলীর ছেলে মো. আল আমিন (২৮) ও কুশিউড়া গ্রামের আব্দুল হান্ননের ছেলে মো. মোশাহিদ (২৩)।

 

এসএমপি দক্ষিণ সুরমা থানা সূত্রে জানা যায়, সোমবার রাত ১২ টার দিকে সুরমা থানাধীন পিরোজপুরস্থ আল-নূর কমিউনিটি সেন্টারের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী মালামাল বহনকারী ১টি ট্রাক গাড়ীকে থামানোর জন্য সিগন্যাল দেওয়া হয়। গাড়ীটি সিগন্যাল অমান্য করে দ্রুতবেগে পালানোর চেষ্টাকালে ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।
এসময় ট্রাক গাড়ী তল্লাশী করে ৮৮টি খাকি রংয়ের কার্টুনে ১০ হাজার ৫৬০ পিস OREO Sandwich Biscuits , যাহার গায়ে ইংরেজীতে CRICKET EDITION OREO Choco Cream Flavoured, Mkt by: Mondelez India Foods Private Limited লেখা আছে।

 

অভিযানকালে ট্রাক রেজিঃ নং-সিলেট মেট্রো-ড-১১-০২৯৭ ও উদ্ধারকৃত বিস্কুট জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি/২৫-ডি ধারায় মামলা নং-১৭(১০)২০২২ মামলা দায়ের করা হয়।

 

এ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপি দক্ষিণ সুরমা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন