সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২৪

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

ইসমাইল আলী টিপু  :: সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের কার্যকরি কমিটি ও বিভিন্ন শাখা কমিটি নিয়ে আগামী ১৪ সেপ্টেম্বর রোজ শনিবার সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠনের লক্ষ্যে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আজ (৬ সেপ্টেম্বর) শুক্রবার বাদ আসর নগরীর আম্বরখানা একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম,এ মালেক,সাধারণ সম্পাদক এস এম জহিরুল ইসলাম।

সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

 

সভায় বিভিন্ন শাখা কমিটির পক্ষে বক্তব্য রাখেন কবি নূরুদ্দীন রাসেল,আয়কর আইনজীবি মোঃ জহিরুল ইসলাম রিপন,তাইবুর রহমান ,বাপ্পি চৌধুরী ,আব্দুল কাহার,শেখ খালিদুর রহমান সাঈদ, শাহরিয়ার চৌধুরী সাব্বির, আহমেদ শাকিল,এম ইজাজুল হক এজাজ,রফিক আহমদ,এমরান ফয়ছল,মোহন আহমদ,রুবেল আহমেদ, ইসমাইল আলী টিপু,মোঃ শামীম মিয়া প্রমুখ।

 

সভায়, আগামী ১৪ সেপ্টেম্বর রোজ শনিবার নতুন কমিটি গঠন ও আলোচনা সফলের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়। সভা বাস্তবায়নের জন্য বিভাগীয় শহর ও উপজেলা সদরের সকল কমিটির নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য সংগঠনের পক্ষ থেকে সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন