সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৪ ইউনিয়নে ৩ পদে লড়তে ইচ্ছুক ২৫৭ জন

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২২

সিলেটের গোয়াইনঘাট উপজেলার  ৪ ইউনিয়নে ৩ পদে লড়তে ইচ্ছুক ২৫৭ জন

গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ২ নভেম্বর ভোট গ্রহণের দিন নির্ধারণ করে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

 

নির্বাচন কমিশনের উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পরিপত্রে এ তথ্য জানানো হয়েছে।

 

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৪টি ইউনিয়নে আগামী ২ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ৩ পদে মনোনয়ন জমা দিয়েছেন ২৫৭ জন।

 

এর মধ্যে চেয়ারম্যান পদে ২৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫১ জন এবং সাধারণ সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন ১৭৪ জন প্রার্থী।

 

জানা গেছে, পূর্ব জাফলং ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন ৭ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন এবং সাধারণ সদস্য পদে ৪৪ জন।

 

মধ্য জাফলং ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪ জন।

 

পশ্চিম জাফলং ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২০ জন এবং সাধারণ সদস্য পদে ৫০ জন।

 

গোয়াইনঘাট সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন এবং সাধারণ সদস্য পদে ৪৬ জন প্রার্থী।

 

পূর্ব জাফল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীরা হচ্ছেন- বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, সাবেক চেয়ারম্যান হামিদুল হক ভূইয়া বাবুল, আব্দুল মুতলিব, মো. শামীম আল মামুন, মোহাম্মদ আক্কাস আলী শেখ, মুসুদুল আলম ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম।

 

মধ্য জাফলং ইউনিয়ন থেকে জাতীয় পার্টি মনোনীত আব্দুর রহিম, আওয়ামী লীগ মনোনীত ফারুক আহমদ, ষতনত্র প্রার্থী লোকমান হোসেন, মোহাম্মদ শাইদুর রহমান, লোকমান হোসেন।

 

পশ্চিম জাফলং ইউনিয়ন থেকে আওয়ামী লীগ মনোনীত আব্দুস সালাম, জমিয়ত মনোনীত মওলানা মুফতি আমির আহমদ, ষতন্ত্র মামুন পারভেজ, আব্দুল মুনিম মুন্সি ও আব্দুল মালিক।

 

গোয়াইনঘাট সদর ইউনিয়ন থেকে আওয়ামী লীগ মনোনীত সুভাষ চন্দ্র পাল ছানা, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান এম এ রহিম, মো. হোসাইন আহমদ, গোলাম রব্বানী সুমন, কামাল উদ্দিন, নাছির উদ্দীন, মোঃ মুহিবুর রহমান, জমিয়ত মনোনীত মো. আবুল খায়ের।