বনশ্রীতে পদ্মা ব্যাংকের প্রথম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৩, ২০২২

বনশ্রীতে পদ্মা ব্যাংকের প্রথম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক : রাজধানীর বনশ্রী এলাকার অধিবাসীদের ব্যাংকিং লেনদেন আরো দ্রুত ও নির্বিঘ্ন করতে পদ্মা ব্যাংক লিমিটেড এখন তাদের এলাকায়। দোয়া মাহফিলের মধ্য দিয়ে বনশ্রী থেকেই যাত্রা শুরু হলো পদ্মা ব্যাংকের প্রথম উপ-শাখার। প্রগতি সরণী শাখার অধীনে এটির কার্যক্রম পরিচালিত হবে।

পদ্মা ব্যাংকের

সোমবার, ০৩ অক্টোবর উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। এই সময় তিনি বলেন, “সবার দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে পদ্মা ব্যাংক। ব্যস্ত জীবনে কিছুটা সময় সাশ্রয়ের জন্য আমরাই যাবো আপনার কাছে, স্বচ্ছ ও নিরাপদ ব্যাংকিং পরিষেবা নিয়ে। যা আরো দ্রুত সম্ভব হবে উপ-শাখার মাধ্যমে। আশা করি আস্থা নিয়ে পদ্মা ব্যাংকের পাশে সবসময় থাকবেন এলাকাবাসী। এই প্রেরণা নিয়ে অতিদ্রুত আমরা উত্তরা-সহ রাজধানী বাইরেও বেশ ক’টি উপশাখা উদ্বোধন করতে যাচ্ছি”।

 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা: আনোয়ার ফরাজী ইমন। তিনি পদ্মা ব্যাংকের বিভিন্ন ধরনের স্কিমের প্রশসংসা করেন এবং আগামীর পথচলার জন্য শুভ কামনা জানান। এছাড়া উপস্থিত অন্যান্য গ্রাহকবৃন্দ ব্যাংকিং লেনদেনের সুবিধার্থে উপ-শাখা চালু করায় পদ্মা ব্যাংক কতৃপক্ষকে ধন্যবাদ জানান।

 

দোয়া মাহফিল ও উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও ফয়সাল আহসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিওও জাবেদ আমিন, এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্লাহ খান-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

 

বনশ্রী উপ-শাখার ঠিকানা-ভার্চুয়াল আমিন স্বপ্ননীড়, হাউজ-৪৮, ব্লক-ই, রোড-২, বনশ্রী, ঢাকা।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন