অগ্নিকান্ডে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, মে ৯, ২০২৪

অগ্নিকান্ডে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই

অনলাইন ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে এক চা দোকানীর সর্বস্ব। বুধবার (৮ মে) দিবাগত রাত সোয়া ১টায় উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও বাজারে জমসেদ মিয়ার চায়ের দোকানে আগুন লেগে আসবাবপত্রসহ সব পুড়ে ছাই হয়ে যায়।

 

তবে অগ্নিকান্ডের সুত্রপাত কিভাবে হয়েছে জানা যায়নি। খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসলেও ফায়ার সার্ভিস টিম আসতে প্রায় ঘন্টা দেড়েক বিলম্ব হয়।

 

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত জমসেদ মিয়া জানান, এই চায়ের দোকান দিয়েই প্রায় ৪০ বছর ধরে জীবিকা নির্বাহ করে আসছেন। কিছুদিন আগে কয়েক হাজার টাকা খরচ করে ঘরটি মেরামত করেছিলেন। এখন অগ্নিকান্ডে তার সবকিছু শেষ। তিনি তার দোকান পুণঃনির্মাণে সরকারি সহায়তা কামনা করছেন।

 

স্থানীয় ইউপি সদস্য সবুজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ অগ্নিকান্ডের শিকার দরিদ্র এ পরিবারটি সর্বস্ব হারিয়ে এখন নিঃস্ব হয়ে গেছে।

 

ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া জানান, তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত জমসেদ মিয়ার দোকান ঘর সংস্কারে তিনি নগদ আর্থিক সহায়তাসহ বাঁশ খুঁটি দিয়ে সহায়তা করেছেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিসারকে সরকারি সহায়তার জন্য বিষয়টি অবহিত করেছেন।

 

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত চা দোকানীকে উপজেলা প্রশাসনের পক্ষ আর্থিক সহায়তা করা হবে।