সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক গভীর খাদে, ৬ শ্রমিক নিহত

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক গভীর খাদে, ৬ শ্রমিক নিহত

অনলাইন ডেস্ক : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক খাদে পড়ে ৬ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে বাঘাইছড়ির ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন আরও ১৩ জন। আহতদের উদ্ধার করে সেনাবাহিনী ও বিজিবির সহায়তায় দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সাজেক থানার সার্কেল অফিসার ও রাঙ্গামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরীর দুর্ঘটনার বিষয়টি শিকার করে বলেন, সীমান্ত সড়কের কাজ শেষে ড্রাম ট্রাকে করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পরে গাড়ী দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা পৌঁছালে বিস্তারিত জানতে পারবো। নির্মাণ শ্রমিকরা সবাই গাজীপুর থেকে ওই এলাকায় সীমান্ত সড়ক নির্মাণ কাজ করতে গেছেন।

 

সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ট্রাকে মোট ১৭ জন ছিলেন। তাদের মধ্যে শুধুমাত্র ৩ জন একটু সুস্থ আছেন। ৬ জন মারা গেছেন। আহতদের উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার বলেন, আমরা ৬ জন নিহতের খবর পেয়েছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন