সিলেট এমসি কলেজে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় ছাত্রদলের তিনকর্মী আহত

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৮

সিলেট এমসি কলেজে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় ছাত্রদলের তিনকর্মী আহত

অনলাইন ডেস্ক :  সিলেট এমসি কলেজ অতর্কিত হামলা চালিয়ে ছাত্রদল তিনকর্মীকে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগ। এ সময় ছাত্রদল নিয়ন্ত্রিত কলেজ ছাত্রাবাসের গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে  ছাত্রলীগ এ হামলা চালায়।

 

হামলায় আহত ছাত্রদল কর্মীদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। আহতদের নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল দুপুর দুইটায় ক্যাম্পাসে কলেজের একটি অনুষ্ঠানে কয়েকজন ছাত্রদল কর্মী যোগ দিলে ছাত্রলীগ কর্মীরা তাদের অনুষ্ঠানস্থল থেকে তাড়িয়ে দেয়। ধাওয়া খেয়ে ছাত্রদল কর্মীরা কলেজ ছাত্রাবাসে গিয়ে আশ্রয় নিলে সেখানেও সশস্ত্র হামলা চালায় ছাত্রলীগ।  তারা ছাত্রদল নিয়ন্ত্রিত কক্ষগুলো খুঁজে খুঁজে ছাত্রদল কর্মীদের ধরে এনে পিঠাকে থাকে ছাত্রলীগ কর্মীরা । বিভিন্ন সুত্রে জানা যায়, সারাদেশে সাম্প্রতিক পরিস্থিতির কারণে বেশ ক’দিন ধরে সিলেট এমসি কলেজ ক্যাম্পাস থেকে পালিয়ে বেড়াচ্ছে ছাত্রদল কর্মীরা।

 

গতকাল সন্ধ্যা পর্যন্ত তাদের কারো কারো শরীরে একাধিক অস্ত্রোপচার করা হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থলে গুরুতর আহতরা হলেন- কায়েছ আহমদ, আব্দুল মুহিত,পিতা-ফারুক মিয়া,সাং-নিশ্চিন্ত পো: নিশ্চিন্ত থানা-গোলাপগঞ্জ,জেলা সিলেট, রুপক দাস নজরুল ও কায়েছ আহমদ, এর তাকনিক্ষ ঠিকানা জানা যায়নি । এদিকে, ছাত্রদল কর্মীদের তাড়িয়ে দিয়ে কলেজ ছাত্রাবাসে নিজেদের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে ছাত্রলীগ।

 

গতকাল সন্ধ্যা পর্যন্ত ছাত্রলীগ কর্মীদের কলেজ ছাত্রাবাসে সশস্ত্র মহড়া দিতে দেখা যায়। অন্যদিকে, আহত ছাত্রদল কর্মীদের গ্রেফতার করতে গতকাল বিকেলে নগরীর বিভিন্ন হাসপাতালে তল্লাসী চালায় পুলিশ। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটকের খবর পাওয়া যায়নি। এদিকে, সিলেট মহানগর ছাত্রদল সভাপতি ও সেক্রেটারি এক বিবৃতিতে ছাত্রলীগের এ ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা বলেন, সম্পূর্ণ বিনা উস্কানিতে ছাত্রলীগ এ হামলা চালিয়ে সিলেটের শান্ত ক্যাম্পাসগুলোকে অশান্ত করার পাঁয়তারা চালাচ্ছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন