চাকরীর প্রলোভন দেখিয়ে তরুনী ধর্ষণ বৃদ্ধ আটক

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

চাকরীর প্রলোভন দেখিয়ে তরুনী ধর্ষণ বৃদ্ধ আটক

নিউজ ডেস্ক : চাকরীর প্রলোভন দেখিয়ে ২১ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অপরাধে আজিজ মিয়া ওরফে কমর উদ্দিন (৭০) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আজিজ মিয়া উপজেলার নিজপাট ইউনিয়নের অন্তর্ভুক্ত রুপচেং গ্রামের মৃত আরমান আলির পুত্র।

 

পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিম ওই নারীর দেয়া অভিযোগে বলা হয় হতদরিদ্র পরিবারের ওই নারী এইচএসসি পর্যন্ত লেখাপড়া করেছে। গত ছয় মাস পূর্বে পাশের গ্রামের বাসিন্দা আজিজ মিয়ার সাথে তার পরিচয় হয়। তখন থেকে চাকুরীর প্রলোভন দেখিয়ে তার সাথে সে নিয়মিত যোগাযোগ করতো।

 

ঘটনার দিন শুক্রবার (৫ই এপ্রিল) বিকেল সাড়ে চার ঘটিকায় চাকরীর বিষয়ে ফোন দিয়ে ওই তরুনিকে তার বাড়ীতে আসার কথা বলে ধর্ষক আজিজ। সন্ধ্যা ৭:০০ ঘটিকার সময় ওই তরুণী ধর্ষক আজিজের বাড়ীতে আসলে কৌশলে তাকে শয়নকক্ষে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

 

এ সময় ভিকটিম ওই তরুণীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে রাষ্ট্রিয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে জৈন্তাপুর মডেল থানা থেকে উপ পরিদর্শক সাহিদ মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।

 

পরে ধর্ষক আজিজকে আটক করে ভিকটিম ওই তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে তরুনীর লিখিত অভিযোগের ভিত্তিতে আটক আসামিকে গ্রেফতার দেখানো হয়।

 

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম (পিপিএম) বলেন, ভিকটিম ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ ( সংশোধিত ২০২০) এ মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে আসামি ধর্ষণের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

 

শনিবার সকাল পুলিশ পাহারায় আসামিকে বিজ্ঞআদালতে সোপর্দ করা হয়। সেই সাথে ভিকটিম ওই তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য সিওমেক ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন