সিলেটে চলন্ত ট্রেনে তরুণীর শ্লীলতাহানি, স্টাফদের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪

সিলেটে চলন্ত ট্রেনে তরুণীর শ্লীলতাহানি, স্টাফদের বিরুদ্ধে অভিযোগ

অনলাইন ডেস্ক : ঢাকা-সিলেট গামী কালনী এক্সপ্রেসে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ট্রেনের স্টাফদের বিরুদ্ধে। এ ঘটনায় ট্রেনের স্টুয়ার্ড বয় মোবারক হোসেন লিমন (২১)-এর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে সিলেট রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামি লিমন নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন বিশ্বম্ভপুরের বাসিন্দা সুরুজ আলীর ছেলে।

 

জানা গেছে, শ্লীলতাহানির শিকার ওই তরুণী সিলেট নগরীর কানিশাইল এলাকার বাসিন্দা। সে বাংলালিংক সিম সেলসম্যানের কাজ করে। সেই সুবাদে সিলেট থেকে শমশেরনগর যায় ওই তরুণী। সেখান থেকে সিলেট নগরীতে ফেরার পথে চলন্ত ট্রেনেই তরুণীকে ধর্ষণ চেষ্টা করেন ট্রেনের স্টুয়ার্ড বয়রা। এক পর্যায়ে ধর্ষণে ব্যর্থ হয়ে ট্রেনের বাতরুমে ওই তরুণীকে আটকে রেখে স্থান ত্যাগ করেন মুল হোতা লিমন ও তার সহযোগীরা।

 

সিলেটে ট্রেন থামার আগে ওই তরুণী বিষয়টি তার পরিচিত লোকদের জানান। পরে সাথে সাথে তারা বিষয়টি ষ্টেশন ম্যানেজারকে অবগত করেন।

 

এ বিষয়ে সিলেট রেলওয়ে থানার অফিসার ইনচার্জ সাফিউল ইসলাম পাটোয়ারী জানান, আমরা বিষয়টি জানার পর অপরাধীকে শনাক্ত করি এবং নিয়মিত মামলা রুজু করি। আসামিকে গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন