সিলেটে ‘ছদ্মবেশী হিজড়া’ খুন, রহস্য

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২২

সিলেটে ‘ছদ্মবেশী হিজড়া’ খুন, রহস্য

নিউজ ডেস্ক : সিলেটে নিজেকে তৃতীয় লিঙ্গের মানুষ পরিচয় দেওয়া একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে মহানগরীর সোবহানীঘাট এলাকা থেকে কোতোয়ালি থানাপুলিশ এ লাশ উদ্ধার করে।

 

মৃত তুষার আহমদ (২০) ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার শ্যামগঞ্জ বাজার গ্রামরে আবুল হাসেমের ছেলে। তিনি সিলেট নগরীর এয়ারপোর্ট থানাধীন খাসদবির এলাকার তরঙ্গ-৩৮-এ থাকতেন।

 

তাকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

 

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) সূত্র জানায়, রবিবার ৯টার দিকে সােবহানীঘাট পুলিশ ফাঁড়ি থেকে পাওয়া খবরের ভিত্তিতে সােবহানীঘাটস্থ বনফুল এন্ড কোম্পানির দোকানের ২য় তলায় উঠার সিঁড়ির সামনে (নিচ তলায়) থেকে তুষারের মৃতদেহ উদ্ধার করে কোতোয়ালি থানাপুলিশ। সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

 

এদিকে, তুষারের লাশ তার মা নাছিমা বেগম শনাক্ত করেন।

মৃতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়- তুষার নিজেকে ৩য় লিঙ্গের মানুষ পরিচয় দিতে এবং সেই বেশে থাকতে পছন্দ করতেন।

 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, প্রাথামিকভাবে আমরা ধারণা করছি এটি একটি হত্যাকাণ্ড। কারণ তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।