মোগলাবাজারে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২৩

মোগলাবাজারে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা

নিউজ ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে জাতীয় পার্টি মনোনিত প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, আমার ৪২ বছরের রাজনীতির কেন্দ্রবিন্দুই ছিলো মানুষের কল্যাণ করা। আগামী সংসদ নির্বাচনে যদি আমি নির্বাচিত হই, তাহলে অতীতের ন্যায় এই আসনের মানুষের কল্যাণ নিশ্চিতে কাজ করে যাবো। আমার বিশ্বাস আমার মাতৃভূমির জনগণ আমাকে আগামী ৭ই জানুয়ারির নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ দিবেন।

 

তিনি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে মোগলাবাজারস্থ নিজ বাড়িতে সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশ এর জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

 

তিনি আরো বলেন, আমি আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করার ব্রত নিয়ে রাজনীতি করছি। আমার এলাকার মানুষেরা আমাকে ভালোবাসেন, যার প্রমাণ আমি অতীতে পেয়েছি। কিন্তু আমার বিজয়কে ছিনিয়ে নেয়া হয়েছিল। এবারের নির্বাচনে সরকার সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দেয়ায় আমরা জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিয়েছি। আমাদের বিজয়কে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে সমুচিত জবাব দেয়া হবে।

 

এলাকার মুরব্বী ও সালিশ ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান আফতাব এর সভাপতিত্বে ও হাসান আহমেদ এবং এনামুল কবির এর যৌথ পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মুজিবুর রহমান মুজিব, সিলেট জেলা জাতীয় পার্টির নেতা আলতাফুর রহমান আলতাফ, আহসান হাবিব মঈন, বাশির আহমদ।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা মো. তাজ উদ্দিন এপলু, মো. মুরশেদ খান, মো. নাজির হোসেন, মো. কয়েছ আহমদ, মালাই আহমদ, মো. জাহাঙ্গীর খান, মাসুক আহমদ, মো. আখতার হোসেন, মামুনুর রশীদ মামুন, বুলবুল আহমদ, মো. গোলাম রাসুল জিতু, ফখরুল ইসলাম, মো. আলা উদ্দিন, মো. সেলিম আহমদ, হাসানুর রশিদ, সজিব আহমদ, আফজল আহমদ, মিন্টু আহমদ, মো. কালাম রাজা সাহেদ, এডভোকেট মঈনুল ইসলাম, হোসেন আহমদ হুশিয়ার, আমির উদ্দিন রতন, সানাউর রহমান মুসা প্রমুখ।

মতবিনিময় সভা শেষে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক মোগলাবাজারে লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন এবং আগামী ৭ই জানুয়ারির নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন।