ছবি পোস্ট করে কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার ভাবনা

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২২

ছবি পোস্ট করে কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার ভাবনা

অনলাইন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বর্তমানে পর্দায় তার নিয়মিত দেখা না মিললেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে নিজের দৈনন্দিন জীবনের সকল মুহুর্ত থেকে শুরু করে সবই শেয়ার করেন তিনি। এজন্য বিভিন্ন সময় সাইবার বুলিংয়েরও শিকার হতে হয় এই অভিনেত্রীকে।

 

সম্প্রতি তার পোস্ট করা কিছু ছবির কমেন্টবক্সে সেই চিত্ররই দেখা মিলল। নিম্নচাপের প্রভাবে সোমবার রাত থেকে বৃষ্টি ঝরছে; কখনো ঝিরিঝিরি কখনো মুষল ধারায়। বৃষ্টিস্নাত দিনে বেশকিছু স্থিরচিত্র নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভাবনা।

 

সেই ছবিতে অনেকেই তার রূপের প্রশংসা করছেন। আবার নেটিজেনদের একাংশ কুরুচিপূর্ণ মন্তব্য করছেন। যার অধিকাংশই প্রকাশের অযোগ্য। বিপু নামে একজন লিখেছেন, ‘শরীর দেখানোর কিস্তি কয়টা শেষ হলো ভাবনা লিওনি?’ আজমীর লিখেছেন, ‘যেমন পরিবার তেমন শিক্ষা।’ আরেকজন লিখেছেন, ‘গরীবের উরফি জাবেদ।’ পাপান নামে একজন লিখেছেন, ‘তোমাকে চিড়িয়াখানায় রাখা দরকার ছিল।’

 

ইদানীং অভিনয়ের পাশাপাশি ছবি আঁকায় বেশ সময় ব্যয় করছেন ভাবনা। সম্প্রতি বেশ কিছু ছবি এঁকেছেন তিনি। বিশেষ করে তার ভাবনায় মাতৃত্বের বিষয়টি বেশি প্রাধান্য পাচ্ছে। তার ইনস্টাগ্রাম ঘুরে অন্তত তেমনটাই দেখা যায়। তার রং-তুলিতে নারী, মাতৃত্বের বিষয় ফোটে উঠার কারণ জানা যায়নি।

 

ভাবনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এটি পরিচালনা করেন নূরুল আলম আতিক। সম্প্রতি ‘দামপাড়া’ সিনেমার শুটিং শেষ করলেন তিনি। এটি পরিচালনা করছেন শুদ্ধমান চৈতন।

 

সূত্র : বিডি লাইভ