বিশ্বনাথে মেয়র প্রার্থী ফয়জুলের চামচ মার্কার গণ মিছিল

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

বিশ্বনাথে মেয়র প্রার্থী ফয়জুলের চামচ মার্কার গণ মিছিল

নিজস্ব প্রতিবেদক : বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে আল্লামা ফুলতলী ছাহেব কিবলা র. এর হাতেগড়া গণ সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী ফয়জুল ইসলামের চামচ মার্কার সমর্থনে বিকাল ৩ টায় বিশ্বনাথ সদরে বিশাল গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ জোহর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে চামচ মার্কার সমর্থকেরা খন্ড খন্ড মিছিল নিয়ে বিশ্বনাথ পুরান বাজারস্থ আলহাজ লেচুমিয়া স্কুল এন্ড কলেজ সংলগ্ন মাঠে জমায়েত হতে থাকে। বেলা বাড়ার সাথে সাথেই লেচু মিয়া স্কুল সংলগ্ন মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়।

 

বিকাল ২ টায় মিছিল পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন বিশ্বনাথ উপজেলা আল ইসলাহর সভাপতি অধ্যক্ষ মাওলানা আখতার আলী। বিশ্বনাথ পৌর আল ইসলাহর সহ সভাপতি রফীকুল ইসলাম মুবীন ও ফারুক মাহদীর যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, কেন্দ্রীয় আল ইসলাহ নেতা মাওলানা রফিকুল ইসলাম খান, বিশ্বনাথ উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাহবুবুর রহমান, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় নেতা আতিকুর রহমান শাকের ও এস এম মনোওয়ার হোসেন, আনজুমানে আল ইসলাহ দোহার কাতার শাখার নেতা হাফিজ আমিনুর রহমান আফসর, সুনামগনজ জেলা আল ইসলাহ নেতা শমছু মিয়া সজল, জগন্নাথপুর উপজেলা আল ইসলাহর নেতা শওকত আলী, বিশ্বনাথ উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা লুৎফুর রহমান গোয়াহরী, বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ নেতা মাহবুবুর রহমান আঙ্গুর, উপজেলা আল ইসলাহর সহ সভাপতি মাওলানা আকমল হোসাইন শাকুর, সিলেট স্টেডিয়াম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আলী হোসেন লতিফি,উপজেলা আল ইসলাহ নেতা মাওলানা আব্দুল মুমিন, বিশ্বনাথ পৌর আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দীন।

 

উপস্থিত ছিলেউপজেলা আল ইসলাহ নেতা শেখ হাবিব উল্লাহ মাদরাসার সুপার মাওলানা শেখ শহিদুর রহমান, পৌর আল ইসলাহর সাধারণ সম্পাদক শেখ মো. শাহজাহান, দক্ষিণ বিশ্বনাথ তালামীযের সভাপতি ছাত্রনেতা হুসাইন আহমদ রাজন, বিশ্বনাথ পৌর আল ইসলাহর নেতা মাওলানা জাকারিয়া আহমদ, বিশ্বনাথ উপজেলা তালামীযের সাবেক সভাপতি ছাত্রনেতা আব্দুল মুক্তাদির ফয়সল, দশঘর ইউনিয়ন আল ইসলাহর সাধারণ সম্পাদক আব্দাল হোসেন, ১ নং ওয়ার্ড আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান, আল ইসলাহ নেতা এমদাদুল হক তুহিন সহ প্রমুখ।

 

সমাবেশে চামচ মার্কার মেয়রপ্রার্থী তার বক্তব্যে বলেন-ষড়যন্ত্র করে আমার প্রার্থীতা বাতিল করা হয়েছে। আমার বিজয় ছিনিয়ে নেয়ার জন্য সবধরনের পায়তারা করা হয়েছে। অবশেষে মহামান্য হাইকোর্ট থেকে আমার প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক নিয়ে আপনাদের কাছে যেতে আমার অনেক দেরী হয়েছে। এজন্য আমি এই সংক্ষিপ্ত সময়ে আপনাদের সকলের দ্বারে দ্বারে যেতে পারিনি। আমার এই অনিচ্ছাকৃত অপারগতার জন্য আমি আপনাদের কাছে দু:খপ্রকাশ করছি। আমার প্রতি জুলুম করা হয়েছে। তাই একজন মজলুম প্রার্থী হিসেবে আপনারা আমার প্রতি সহানুভূতি দেখাবেন এবং আগামী ২ নভেম্বর বুধবার চামচ প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

 

মেয়র প্রার্থী ফয়জুল ইসলাম আরো বলেন, আমরা আশংকা করছি যে, বিশ্বনাথের প্রথম এই পৌর নির্বাচনে জনতার রায়কে ছিনিয়ে নিতে সুগভীর ষড়যন্ত্র চলছে। নিরেপেক্ষ সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে যেই প্রার্থী বিজয়ী হোন না কেন আমরা তাকে স্বাগত জানাব। কারচুপি ও ইনজিনিয়ারিং করে জনতার রায়কে যাতে কোন অপশক্তি ছিনিয়ে নিতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রতিটি ভোটকেন্দ্রে নিচ্ছিদ্র পাহারা বসাতে হবে।

 

 

সমাবেশ শেষে একটি গণ মিছিল উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্বনাথ আলীয়া মাদরাসায় গিয়ে পরিসমাপ্তি ঘটে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪