September 30, 2020 3:28 am
Breaking News
Home / আইন-আদালত / সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেসে অন্যরকম সংবাদ প্রকাশ অতঃপর গোলাপগন্জে সিএনজি’র ৫ যাত্রী নিহতের ঘটনায় ঘাতক বাস চালক গ্রেফতার   

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেসে অন্যরকম সংবাদ প্রকাশ অতঃপর গোলাপগন্জে সিএনজি’র ৫ যাত্রী নিহতের ঘটনায় ঘাতক বাস চালক গ্রেফতার   

নিউজ ডেস্ক :: সিলেটের গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৫ যাত্রী নিহতের ঘটনায় ঘাতক বাস চালক জাহেদ আহমদকে (৪৫) গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

সোমবার (৩১ আগস্ট) দুপুর ১২টার দিকে সিলেট নগরীর বন্দর বাজার এলাকার একটি মার্কেটের সামনে থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত বাস চালক বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের টিকরপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

তার বিরুদ্ধে ঘটনার পর দিন (৩০আগস্ট) রোববার গোলাপগঞ্জ মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ চৌধুরী ঘাতক বাস চালককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত শনিবার আনুমানিক সকাল সাড়ে ৯টার দিকে সিলেট জকিগঞ্জ সড়কের চৌঘরী এলাকার ওয়াসিমা সেন্টারের সামনে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়। এ ঘটনায় হাসপাতালে আরও একজন চিকিৎসাধীন রয়েছেন।

বাস চালকের বিরুদ্ধে সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেসে ব্যাতিক্রমধর্মী  সংবাদ প্রকাশের জের ধরে গোলাপগন্জ থানা পুলিশ বিষয়টি গভীরভাবে তদন্তপূর্বক ব্যাবস্হা গ্রহণ ও অভিযান চালিয়ে হত্যাকারী বাস চালককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।এরকম আইনী ব্যাবস্হাগ্রহণে সন্তোষপ্রকাশ করে গোলাপগঞ্জ থানা পুলিশের ভূয়সী প্রশংসা  করেন এলাকার জনসাধারণ ও প্রত্যাক্ষদর্শীরা।

About sylhet24express

Check Also

গোয়াইনঘাটের সালুটিকর-গোয়াইনঘাট মেইন রোডের বেহাল দশা,কর্তৃপক্ষের দৃস্টি আকর্ষণ

ফয়েজ আহমেদ :: সিলেটের উত্তরাঞ্চলে বার বার বন্যার পানি কবলিত হওয়ার কারনে গোয়াইনঘাট উপজেলার সালুটিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *