October 1, 2020 6:41 am
Home / Home / করোনা আক্রান্তে সিলেটে ১৬২ জন সুস্থের দিনে মৃত্যু নেই

করোনা আক্রান্তে সিলেটে ১৬২ জন সুস্থের দিনে মৃত্যু নেই

মো. আজির উদ্দিন/ইসমাঈল আলী টিপু :: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১৬২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫২ জন, সুনামগঞ্জে ৪৮ জন, হবিগঞ্জে ৯ জন এবং মৌলভীবাজারের ৫৩ জন রয়েছেন।

গত ২৭ এপ্রিল প্রথম রোগী সুস্থ হওয়ার পর রোববার (৩০ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৭৬৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৪০৮০ হাজার জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জে ১০০৯ জন এবং মৌলভীবাজারের ১০২৭ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে রোববার (৩০ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

রোববার (৩০ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৫২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ৩৪ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৩ জন এবং মৌলভীবাজারের ৮ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৬৯৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৬৫০ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৯, হবিগঞ্জে ১ হাজার ৫৩৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৪৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৪৬৩ জন। এরমধ্যে ১৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে রোববার (৩০ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ৭৬৬ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৯২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৭৪ জন।

About sylhet24express

Check Also

এইচএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত সোম-মঙ্গলবারের মধ্যে

নিউজ ডেস্ক :: আগামী সোম-মঙ্গলবারের মধ্যে এইচএসসি পরীক্ষার বিষয়ে ঘোষণা দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *